নিজস্ব প্রতিবেদন : মাদ্রিদ ইমেজিনইন্ডিয়া ফিল্ম ফেস্টিভ্যালে (Madrid ImagineIndia Film Festival) নির্বাচিত রাম কমল মুখোপাধ্যায়ের (Ram Kamal Mukherjee) 'ব্রোকেন ফ্রেম'। ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) অভিনীত এই ছবি গোটা বিশ্বের একাধিক ছবির সঙ্গে প্রতিযোগিতায় অংশ নেবে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ছোটগল্প লং আইল্যান্ড আইসড টি-এর উপর ভিত্তি করেই ছোট ছবি 'ব্রোকেন ফ্রেম' বানিয়েছিলেন রাম কমল মুখোপাধ্যায়। ছবিতে অমিত আর মৌসুমী, এই দম্পতির সম্পর্কের টানাপড়েনের গল্পই উঠে এসেছে। এখানে দম্পতির ভূমিকায় অভিনয় করেছেন রোহিত বসু রায় ও ঋতাভরী চক্রবর্তী। কলকাতাতেই ছবির শ্যুটিং হয়েছিল।


আরও পড়ুন-সরকারি COVID বিধি মেনে শুরু Arindam Sil-র 'মহানন্দা'র শ্যুটিং


ছবির বিষয়ে স্পেনের চলচ্চিত্র উৎসবের পরিচালক কাজী আবদুর রহিম বলেন, "রাম কামালের ব্রোকেন ফ্রেম দেখার পরে আমার ডন কুইক্সোটের বিখ্যাত উক্তিটি মনে পড়ে। যেখানে বলা ছিল, ভালবাসা এবং বাসনা দুটি আলাদা জিনিস, যা ভালবাসা হয় তা সবই বাসনা নয় বা যা কিছু বাসনা তা ভালোবাসা নয়।''


প্রসঙ্গত, অ্যাসোর্টেড মোশন পিকচারস এবং গিডি প্রোডাকশনের ব্যানারে নির্মিত ছবিটি প্রযোজনা করেছেন অরিত্র দাস, সর্ববানী মুখোপাধ্যায় এবং গৌরব দাগা। ছবিতে সিনেমাটোগ্রাফির দায়িত্বে ছিলেন মধুরা পালিত। আর সঙ্গীত পরিচালনায় শৈলেন্দ্র কুমার, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সমীর সতিজা। 


 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)