নিজস্ব প্রতিবেদন: দীপিকা-রণবীরের গ্র্যান্ড রিসেপশনে হাজির ছিলেন প্রায় বেশিরভাগ বলিউড তারকা। তবে দেখা গেল না বিশেষ দুজনকে। আর এরাঁ কারা জানেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এরাঁ হলে দীপিকার 'প্রাক্তন' রণবীর কাপুর, ও তাঁর বর্তমান প্রেমিকা আলিয়া ভাট। নিমন্ত্রণ যদিও আলিয়া ও রণবীর কাপুর দুজনকেই পাঠানো হয়েছিল। তবে দীপবীরের বিয়ের রিসেপশনে রণবীর-আলিয়ার না আসা নিয়ে বি-টাউনে যে গুঞ্জন হবে সেটাই স্বাভাবিক নয় কি? অনেকেই বলছেন যতই ভালো বন্ধুত্ব হোক না কেন, হাজার হোক দীপিকা রণবীরের প্রাক্তন প্রেমিকা। তাই তাঁর বিয়ের রিসেপশনে রণবীর কাপুর আসবেন না সেটাই খুব স্বাভাবিক নয় কি? আর রণবীর কাপুর না এলে আলিয়া ভাটই বা কীভাবে আসতে পারেন? 


যদিও পিঙ্কভিলা সূত্রে খবর, অয়ন মুখোপাধ্যায়ের আগামী ছবি 'ব্রহ্মাস্ত্র'র শ্যুটিংয়ে রণবীর আলিয়া নাকি এতটাই ব্যস্ত যে তাঁদের পক্ষে দীপবীরের বলিউড পার্টিতে উপস্থিত থাকা সম্ভব ছিল না। শোনা যাচ্ছে রণবীর আলিয়া নাকি 'ব্রহ্মাস্ত্র'-র জন্য টানা ২০ ঘণ্টা শ্যুটিং করেছেন। আর এর পরে নাকি তাঁদের পক্ষে পার্টিতে আসা সম্ভব ছিল না। এদিকে যে ক্যাটরিনার জন্য রণবীর কাপুর-দীপিকার সম্পর্ক ভেঙেছিল, সেই ক্যাটরিনাকে কিন্তু দীপিকার রিসেপশনে হাজির থাকতে দেখা গেল। যদিও ক্যাটরিনাকে প্রকাশ্যে আমন্ত্রণ না জানানোর কথা জানিয়ে দিয়েছিলেন দীপিকা। তবে রণবীর সিং বিষয়টিতে মধ্যস্থতা করেন, এবং ক্যাটরিনাকে বিয়েতে আমন্ত্রণ জানা। রণবীর সিংয়ের অনুরোধের জন্যই ক্যাটরিনা শনিবারের পার্টিতে হাজির হন। হাসি মুখে পাপারাৎির ক্যামেরার সামনে পোজও দেন। 


আরও পড়ুন-সৎ মেয়ে সারার সঙ্গে ছবি তোলায় 'না' করিনার? দেখুন কী ঘটেছে



প্রসঙ্গত, রণবীর দীপিকার বিয়ের পাশাপাশি বলিউডে রণবীর কাপুর-আলিয়া ভাটের সাত পাকে বাঁধা পড়ার জল্মনাও চলছে। যদিও আলিয়া কিছুদিন আগে নিজের মুখেই জানিয়েছেন, যে তাঁর বয়স কম, তাই তিনি এখনই বিয়ে করবেন না, বিয়ের জন্য সময় আছে তাঁর হাতে। তবে আবার অন্য সূত্র বলছে ২০১৯-এর শেষেই রণবীর আলিয়া বিয়েটা করেই ফেলতে পারেন।


আরও পড়ুন-শেষপর্যন্ত স্বপ্ন ভঙ্গ? রাখিকে বিয়ে করছেন না দীপক?