নিজস্ব প্রতিবেদন: মার্চ মাসের মাঝামাঝি করোনা আক্রান্ত হয়েছিলেন রণবীর কাপুর। মাসের শেষেই নেগেটিভ হয়ে যান, দুর্বলতা থাকার কারণে বিশ্রামে ছিলেন কিছুদিন। বৃহস্পতিবার চেক আপে বেরিয়েছিলেন নায়ক, তাঁকে দেখেই ঘিরে ধরেন পাপ্পারাৎজিরা। দুর থেকেই তিনি জানান, করোনা বাড়ছে তাই সকলে যেন বিধি মেনে চলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


আরও পড়ুন: ডান্স ডান্স জুনিয়রের মঞ্চে রঙ্গিলার প্রত্যাবর্তন, Urmila-র ডান্সিং জলবা


নীল শেডেড জিন্স, কালো শার্ট ও সঙ্গে ম্যাচিং ক্যাপ, বেশ হ্যান্ডসাম লাগছিল নায়ককে। মুখে মিলিটারি প্রিন্টেড সবুজ রঙের মাস্ক। সকলকে মাস্ক আপ করার কথাও বললেন তিনি। কাউকে নিরাশ করেন নি অভিনেতা। গাড়িতে ওঠার আগে পাপ্পারাৎজিদের গলার আওয়াজ শুনেইপোজ দেন নায়ক। নাত নাড়িয়ে সকলকে সাবধানে থাকার কথাও বলেন রণবীর। VICTORY সাইন দেখিয়ে পোজ দেন রণবীর কাপুর। মায়ের সঙ্গেই ক্লিনিকে গিয়েছিলেন নায়ক।


আরও পড়ুন: পয়লা বৈশাখে 'Golondaaj '-র টিজার প্রকাশ্যে, অভিনেতাদের লুকেই ফিরল আশির দশকের নস্টালজিয়া


আঠাশে মার্চ করোনা রিপোর্ট নেগেটিভ হয় রণবীরের। রণবীরের কাকা রণধীর কাপুর নিজেই জানান এই খবর। সেই দিন তিনি দেখাও করেন রণবীরের সঙ্গে। রণবীরের 'ব্রহ্মাস্ত্র' মুক্তির অপেক্ষায়। অয়ন মুখার্জির এই ছবি নিয়ে উৎসাহ তুঙ্গে। গত বছর ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির, তবে করোনা আবহে দর্শক হলমুখো না হওয়ায় ছবির মুক্তি পিছিয়ে দেন প্রযোজকরা। এই বছর মুক্তি পায় কিনা এখন সেটাই দেখার!