নিজস্ব প্রতিবেদন : অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবির হাত ধরে প্রথমবার পর্দায় আসতে চলেছেন রণবীর-আলিয়া জুটি। তিন বছর আগেই 'ব্রহ্মাস্ত্র'র কথা ঘোষণা হয়ে গিয়েছিল। তবে এখনও আটকে রয়েছে ছবির মুক্তি। এর আগে একাধিকবার দিন ঘোষণার পরও শেষপর্যন্ত মুক্তি পায়নি 'ব্রহ্মাস্ত্র'। শেষবার করোনার কারণে রণবীর-আলিয়া জুটির এই প্রথম ছবির মুক্তি পিছিয়ে যায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি, আলিয়া তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি পোস্ট করেন। যেখানে কালী প্রতিমার সামনে রণবীরের সঙ্গে তাঁকে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। তাঁদের সঙ্গে রয়েছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়ও। ছবি পোস্ট করে আলিয়া লিখেছেন, ''এই যাত্রার অংশ হওয়া আমাদের কাছে আশীর্বাদের। এবং এই যাদুকর ছেলেরা সবকিছু তৈরি করেছে।'' এই ছবির বর্ণনায় আলিয়া অবশ্য আর বিশেষ কিছুই লেখেননি। তবে অনুমান করা যায়, এই ছবিটি 'ব্রহ্মাস্ত্র'র শ্যুটিং সেটের। 


আরও পড়ুন-বিয়ের ১ বছরের মধ্যেই Rekha-র স্বামীর আত্মহত্যা, কী ঘটেছিল?



আরও পড়ুন-গেরুয়া বিকিনিতে Chandrayee-র 'ম্যাজিক'


আলিয়া-রণবীর ছাড়াও 'ব্রহ্মাস্ত্র' ছবিতে দেখা যাবে অমিতাভ বচ্চন, ডিম্পল কাপাডিয়া, মৌনি রায়, নাগার্জুন-এর মত তারকাদের। মুম্বই ছাড়াও বারাণসী, মানালি, লন্ডন, স্কটল্যান্ড, নিউ ইয়র্ক, বুলগেরিয়া সহ দেশ-বিদেশের বিভিন্ন প্রান্তে হয়েছে 'ব্রহ্মাস্ত্র'র শ্যুটিং।