নিজস্ব প্রতিবেদন: বলিউডে এখন বিয়ের মরশুম। বি-টাউনে এখন একের পর এক বিয়ে লেগেই রয়েছে। সোনম-আনন্দ, নেহা-অঙ্গদের পর এবার প্রায় একই সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন প্রিয়াঙ্কা-নিক এবং দীপিকা-রণবীর। তবে এখবর তো পুরনো। নতুন খবর হল বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। কাপুর বাড়িতে এবার বিয়ের সানাই বাজল বলে...


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ডেকান ক্রনিক্যাল সূত্রে খবর নিজেদের সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যেতে আলিয়া ও রণবীর দুজনেই তৈরি। আর আলিয়াকে কাপুর বাড়ির বৌ হিসাবে ঘরে তুলতে তৈরি রণবীরের বাবা-মা ঋষি কাপুর ও নীতু সিং কাপুর। আলিয়া ছেলের বৌ হিসাবে তাঁদের ভীষণই পছন্দ। কাপুর পরিবারের প্রায় প্রত্যেক সদস্য রণবীরের সঙ্গে আলিয়ার সম্পর্কে ভীষণ খুশি। আর তাই বিয়ে করতে দেরি কীসের? বলিউডে অন্যান্য অভিনেত্রীদের মতো ৩০ বছর বয়স না হলে বিয়ে করা যাবে না, এমন কথায় যে তিনি বিশ্বাস করেন না তা আগেই স্পষ্ট করে দিয়েছেন আলিয়া। এক সাক্ষাৎকারে আলিয়া বলেছিলেন ''আমি লিভ ইন রিলেশনশিপ-এ বিশ্বাস করি না আর তাই হয়ত তাড়াতাড়ি বিয়ে করে ফেলতে পারি। অন্যান্য অভিনেত্রীরা যেমন দেরিতে বিয়ে করে, আমি তাদের সবাইকে অবাক করে তাড়াতাড়ি বিয়ে করে ফেলতেই পারি। যদি আমি মনে করি আমি এমন কোনও পরিস্থিতিতে আছি যে আমি বিয়ের সিদ্ধান্ত নিতে পারি, তাহলে আমি সেই পদক্ষেপ নিয়ে নেব। কারণ আমি সবসময়ই বিয়ে করতে চেয়েছি সন্তানের জন্য। যদি আমি মনে করি যে আমি সন্তান চাই, তাহলে আমি বিয়ে করে ফেলব। তবে হ্যাঁ আমি বিয়ের পরেও কাজ করব।''   


আরও পড়ুন-কেদারনাথ দর্শনে গিয়ে পিঠ্ঠু মনসুরের সঙ্গে প্রেম মুক্কুর, তারপর? প্রথম ছবিতে কেমন ভাবে নিজেকে মেলে ধরলেন সইফ-অমৃতা কন্যা সারা?


তবে বর্তমানে রণবীরের বাবা ঋষি কাপুর অসুস্থ। তাঁর ক্যান্সার হয়েছে বলে খবর মিলেছে। এই মুহূর্তে ঋষি কাপুর ক্যান্সারের তৃতীয় পর্যায়ে রয়েছেন এবং মার্কিন যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন রয়েছেন বলে খবর। তাই যতক্ষণ না তিনি সুস্থ হয়ে দেশে ফিরছেন তার আগে পর্যন্ত রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে কাপুর বা ভাট বাড়িতে কোনও আলোচনা হচ্ছে না। তাই ঋষি কাপুর সুস্থ হয়ে দেশে ফিরলেই কাপুর বাড়িতে বিয়ের তোড়জোড় শুরু হবে বলে ডেকান ক্রনিক্যাল সূত্রে খবর।  কিছুদিন আগে ঋষি কাপুরের চিকিৎসার জন্য আমেরিকায় গিয়ে রণবীরের পাশে দাঁড়াতে দেখা গেছে।







প্রসঙ্গত, সম্প্রতি নেহা ধুপিয়ার এক টক শোতে এসে আলিয়া ভাটের বদলে ভুল করে আলিয়া কাপুর বলে বসেন কাজল।


আরও পড়ুন-কিং খানের জন্মদিনের সেলিব্রেশনে সেজে উঠছে মন্নত, দেখুন ভিডিও...



তবে কিছুদিন আগে শোনা গিয়েছিল আলিয়া-রণবীর নাকি ২০২০তে বিয়ের পিঁড়িতে বসবেন। তবে পরে বলিউড লাইফের সূত্রে খবর মেলে রণবীরের ৩৬ তম জন্মদিনের ডিনারে আলিয়া ও রণবীরের বিয়ের কথা ফাইনাল হয়ে গিয়েছে। ওইদিন ডিনারে উপস্থিত ছিলেন আলিয়ার মা সোনি রাজদানও। 


আরও পড়ুন-বিয়ের পর শ্বশুর-শাশুড়ির সঙ্গে থাকতে চান না দীপিকা?