Ranbir Kapoor on Sourav Ganguly Biopic, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবাসরীয় সকালে কলকাতায় হাজির রণবীর কাপুর। রণবীর কলকাতায় পা রাখার আগে থেকেই শুরু হয়েছে জল্পনা তৈরি হচ্ছে ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। ছবিতে কাকে দেখা যাবে সৌরভের চরিত্রে, সেই আলোচনাই তুঙ্গে। সম্প্রতি সৌরভের এক ঘনিষ্ঠ সংবাদমাধ্যমে জানান যে, সৌরভের বায়োপিকে তাঁর চরিত্রে অভিনয় করতে চলেছেন রণবীর কাপুর। ইতোমধ্যেই সেই ছবিতে সিলমোহর দিয়েছেন রণবীর। সেই কারণেই কলকাতায় এসে রণবীর সৌরভের বাড়ি যাবেন, এমনটাই শোনা যায়। রবিবার কলকাতায় পা রেখে এই প্রসঙ্গে মুখ খুললেন অভিনেতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Arijit Singh-Rupankar Bagchi: ‘হু ইজ অরিজিৎ সিং ম্যান?’, ফের কটাক্ষের মুখে রূপঙ্কর...


প্রথম থেকেই সৌরভের পছন্দ ছিল রণবীরকে। একাধিকবার তাঁর মুখে শোনা গেছে যে, তিনি তাঁর চরিত্রে বড়পর্দায় রণবীর কাপুরকে দেখতে চান। কিন্তু রণবীরের ডেটের সমস্যা হচ্ছিল শ্যুটিং নিয়ে। এদিন রণবীর তাঁর আগামী ছবি তু ঝুটি ম্যায় মক্কার-এর প্রচারে আসেন কলকাতায়। তখনই তাঁর সঙ্গে দেখা হয় সৌরভ গঙ্গোপাধ্যায়ের। বায়োপিক প্রসঙ্গে তাঁকে জিগ্গেস করা হলে তিনি বলেন, ‘সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে কিছু জানি না। এখনও স্ক্রিপ্টিংয়ের কাজ চলছে। আমার কাছে কোনও অফার আসেনি। তবে দাদা হলেন লিভিং লেজেন্ড।’ তবে বায়োপিক তিনি করছেন। রণবীর বলেন, ‘১১ বছর ধরে অনুরাগ বসু কিশোর কুমারের বায়োপিক নিয়ে স্ক্রিপ্ট লিখছেন। আমি ওটার জন্যই তৈরি হচ্ছি।’


মুক্তির অপেক্ষায় রণবীরের রোম্যান্টিক কমেডি তু ঝুটি ম্যায় মক্কার। খুব কম রমকমেই দেখা যায় রণবীরকে। সেই প্রসঙ্গে অভিনেতা বলেন, ‘এতদিন আমার কাছে রম কম সেরকমভাবে আসেনি। আমি খুব ভালো স্ক্রিপ্ট পাইনি। এবার পেয়েছি বলে অফারটা নিলাম। আশা করি ছবিটা ভালো হবে।’ এদিন সাংবাদিক সম্মেলনের পরেই ইডেন যান রণবীর। সেখানেই সৌরভের সঙ্গে দেখা করেন রণবীর। সেখানে দাদার বিরুদ্ধে একটি ফ্রেন্ডলি ম্যাচও খেলেন রণবীর। সেখানে সৌরভের টিমের নাম ছিল দাদাস ঝুটি ইলেভন ও রণবীরের টিমের নাম রণবীরস মক্কার ইলেভন। ছেলে ও মেয়েরা একসঙ্গেই যোগদান করেছিল সেই ম্যাচে।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)