নিজস্ব প্রতিবেদন: একসময় বলিউডের ১ নম্বর নায়িকা ছিলেন, তবে আপাতত সংসার ও মেয়ে আদিরাকে নিয়েই বেশিরভাগ সময় কাটে রানি মুখোপাধ্যায়ের। তবে অভিনয় দক্ষতাতে যে তিনি এখনও অনেক বলি ডিভাতেই ছাপিয়ে যেতে পারেন, তা 'হিচকি' দিয়েই প্রমাণ করেছেন রানি মুখোপাধ্যায়। অন্য কোনও তারকা ছাড়াই একাই ছবিটিকে বক্স অফিসে হিট করিয়েছেন রানি। বুঝিয়ে দিয়েছেন, তাঁর ছবি হিট করাতে কোনও নায়কের দরকার পরে না। তিনি একাই একশো। 'হিচকি' মুক্তি পাওয়ার পর, তা দেখে সকলেই রানির প্রসংশায় পঞ্চমুখ হয়েছেন। 'হিচকি' ছবিটি তৈরি করতে বিশেষ টাকা খরচ করেননি রানি মুখোপাধ্যায়ের স্বামী আদিত্য চোপড়ার প্রযোজনা সংস্খা 'যশ রাজ ফিল্ম'। মাত্র ১২ কোটি টাকা ব্যায়ে তৈরি হয়েছে ছবিটি। অথচ, ছবিটি সারা বিশ্ব ব্যাপী ২৩৪ কোটি টাকার ব্যবসা করেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-রানির মেয়ে আদির জন্মদিনে হাজির তারকা সন্তান ইনায়া, লক্ষ্য, যশ ও রুহিরা


হিচকি মুক্তি পাওয়ার আগে রানি বলেছিলেন, এই ছবিটি হিট করলে তবেই বুঝবেন, দর্শকরা এখনও তাঁকে চান, তাই হিট করলে তবেই তিনি অভিনয় চালিয়ে যাবেন। তবে ছবিটি ফ্লপ হলে অভিনয় ছেড়ে দেবেন, বুঝবেন দর্শক এখন আর তাঁকে চাননা। এখন শোনা যাচ্ছে 'মর্দানি' ছবি সিক্যুয়াল মর্দানি-২ ছবির মাধ্যমে ফের একবার তাঁর সিনেমাপ্রেমী ভক্তদের কাছে ফিরছেন রানি। ২০১৪ সালে প্রদীপ সরকারের পরিচালনায় রানিকে দেখা গিয়েছিল ক্রাইম ব্রাঞ্চের সিনিয়ার অফিসার শিবানী শিবাজী রায়ের ভূমিকায়। তবে মর্দানি ২ ছবিটি পরিচালনা করবেন গোপী পুথরান। ইনিই প্রথমে ছবির চিত্রনাট্য লিখেছিলেন। জানা যাচ্ছে, চিত্রনাট্য নাকি রানির বেশ পছন্দ হয়েছে। 


রানি এপ্রসঙ্গে বলেছেন, '' মর্দানি আমার ভীষণ পছন্দের একটি ছবি। যখন ছবিটি মুক্তি পেয়েছিল, তখন থেকেই আমায় অনেক অনেকে প্রশ্ন করেছিলেন যে আমি মর্দানি ২ করব কিনা। আমি আশা রাখি, যাঁরা এই প্রশ্ন করেছিলেন তাঁরা আমার মর্দানি ২ করার খবরে ভীষণ খুশি হবেন। ''


আরও পড়ুন-ইশা আম্বানির সঙ্গীত, পার্টিতে জমিয়ে নাচলেন ঐশ্বর্য-অভিষেক



তবে জানা যাচ্ছে নতুন বছরে শুরু হবে মর্দানি-২ ছবির শ্যুটিং। ২০১৯ এর মাঝামাঝি করে মুক্তি পাবে ছবিটি।


আরও পড়ুন-ছুটি কাটাতে দুবাইতে গিয়েছিলেন শ্রাবন্তী!