নিজস্ব প্রতিবেদন: ''পাপের ঘড়া পূরণ হলে ভক্তের আহ্বানে মা নেমে আসে অসুরের বিনাশ করতে। এবারও তিনি আসবেন দুর্গার আহ্বানে।'' এভাবেই নতুন ধারাবাহিক 'দুর্গা দুর্গেশ্বরী'র প্রমোতে দুর্গা রূপে অভিনেত্রী সম্পূর্ণা মণ্ডলের সঙ্গে আলাপ করিয়ে দিলেন সন্দীপ্তা সেন। টেলি দর্শকদের মনোরঞ্জনের জন্য খুব শীঘ্রই টিভির পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'দুর্গা দুর্গেশ্বরী' প্রমোতে বহুদিন পর দর্শকরা দেখতে পেলেন তাঁদের 'জগদম্বা'কে। হ্যাঁ, রাণী রাসমণি ধারাবাহিকে  রাণীর মেয়ে জগদম্বার কথাই বলছিলাম। রাণী রাসমণি ধারাবাহিকে জগদম্বার চরিত্রেই দেখা গিয়েছিল সম্পূর্ণা মণ্ডলকে। তারপর হঠাৎই ধারাবাহিক থেকে বিদায় নেন তিনি। পরে ওই চরিত্রে অন্য কেউ অভিনয় করছেন। তবে এবার সেই 'জগদম্বা' অর্থাৎ সম্পূর্ণা মণ্ডলই টিভির পর্দায় ফিরছেন দুর্গা রূপে। ধারাবাহিকের নাম 'দুর্গা দুর্গেশ্বরী'। বহুদিন পর এই ধারাবাহিকের হাত ধরেই আবার টিভির পর্দায় দেখা গেল অভিনেত্রী সন্দীপ্তা সেনকে।   


আরও পড়ুন-স্বামী রোশনের অনুপ্রেরণাতেই এই বিশেষ কাজে মন দিয়েছেন শ্রাবন্তী



এই প্রমো দেখে একটা বিষয় স্পষ্ট যে, ধারাবাহিকটি আবর্তিত হবে সম্পূর্ণা অর্থাৎ দুর্গার চরিত্রটি কেন্দ্র করেই।  পূরণ নির্ভর গল্পের সঙ্গে কাল্পনিক, নাটকীয় গল্পের মিশেলেই এগোবে এই ধারাবাহিকের গল্প।


প্রসঙ্গত, এর আগে দুর্গা বলে এক ধারাবাহিকে 'দুর্গা'র চরিত্রে অভিনয় করেছিলেন খোদ সন্দীপা সেন। এই ধারাবাহিকের মাধ্যমে বেশ জনপ্রিয়তাও পেয়েছিলেন সন্দীপ্তা। এবার নতুন ধারাবাহিকে বদলে গিয়েছে চরিত্রগুলো। সন্দীপ্তার বদলে দুর্গার বেশে হাজির হচ্ছেন অভিনেত্রী সম্পূর্ণ মণ্ডল। তিনি দর্শকদের মনে কতটা জায়গা করে নিতে পারেন এখন সেটাই দেখার। তবে আবার শারদোৎসব ঠিক আগেই এধরনের একটা ধারাবাহিক দর্শকরা বেশ পছন্দ করবেন বলেই মনে করছেন অনেকে।


আরও পড়ুন-#RIPactorVIJAY, সোশ্যালে অজিতভক্তদের হাতে মৃত্যু বিজয়ের!