নিজস্ব প্রতিবেদন : এক সপ্তাহ থেকে পর পর দু'দিন ধরে বিয়ে সেরেছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন। প্রথমে দক্ষিণ ভারতীয় রীতি মেনে , তারপর দ্বিতীয় সিন্ধি রীতি অনুযায়ী মালাবদল করেন 'দিপবীর'। ইতালিতে বিয়ে সারার পর দেশে ফিরবেন বলিউডের এই তারকা জুটি। কিন্তু, রণবীর-দীপিকা মুম্বইতে ফেরার আগেই তাঁদের বাড়ি জুড়ে সাজো সাজো রব শুরু হয়ে গেল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : রণবীর কাপুর এখন অতীত, ঝগড়া ভুলে দীপিকাকে শুভেচ্ছা ক্যাটরিনার
বৃহস্পতিবার রণবীর-দীপিকার বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে আসার পর তাঁদের দু'জনের মুম্বইয়ের বাড়ির ছবিও প্রকাশ্যে আসে। যেখানে দেখা যায়, বিয়ে উপলক্ষে আলো এবং ফুলে সাজানো হয়েছে রণবীরের বাড়ি। অন্যদিকে, আলোয় মুড়ে ফেলা হয়েছে দীপিকার বাসভবন প্রভাদেবীও। অর্থাত, বিয়ে সারার পর দু'জনে এখনও দেশে না ফিরলেও, তাঁদের নতুন জীবনের জন্য যে জোর কদমে তোড়জোড় শুরু হয়ে গিয়েছে, তা কিন্তু এই ভিডিও থেকেই বেশ স্পষ্ট। 


আরও পড়ুন : বিদেশে বিয়ের পর আরও এলাহি আয়োজন, রণবীর-দীপিকার কটি রিসেপশন হবে জানেন!
দেখুন সেই ভিডিও...


 




এদিকে লেক কোমোর ভিলা দেল বেলবিয়ানেল্লোতে বিলাসবহুলভাবে বিয়ে কেমনভাবে সম্পূর্ণ করলেন রণবীর-দীপিকা, তা নিয়ে ভক্তদের আগ্রহ ক্রমশ বাড়তে শুরু করে। ১৫ নভেম্বর সিন্ধি মতে বিয়ে সারার পর অবশেষে বৃহস্পতিবার রাতে প্রকাশ্যে আসে 'দিপবীরের' প্রথম ছবি। কঙ্কনি এবং সিন্ধি দুই বিয়ের ছবিই প্রকাশ্যে আসে। যা নিয়ে ভক্তদের মধ্যে অব্যাহত আগ্রহ। 


আরও পড়ুন : রাজকীয়ভাবে 'দুলহানিয়া'-র কাছে পৌঁছলেন রণবীর, দেখুন ভিডিও
রণবীর-দীপিকার বিয়ের পর তাঁদের শুভেচ্ছা জানাতে শুরু করে গোটা বলিউড। করণ জহর থেকে অনুষ্কা শর্মা, আলিয়া ভাট কিংবা ক্যাটরিনা কাইফ, 'দিপবীর' সাতপাকে বাঁধা পড়ার পর আবেগে ভেসে যায় গোটা বি টাউন।