সৌমিতা মুখোপাধ্যায়: সোমবার ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’র (Rocky Aur Rani Ki Prem Kahaani) প্রচারে কলকাতায় এসেছিলেন রণবীর সিং(Ranveer Singh) ও আলিয়া ভাট(Alia Bhatt)। তবে শুধু তাঁরা দুজনেই নয়, সাংবাদিক সম্মেলনে হাজির ছিলেন পর্দায় আলিয়ার বাবা-মা অর্থাৎ টোটা রায় চৌধুরী ও চূর্ণী গঙ্গোপাধ্যায়। কলকাতায় ঢিন্ডোরা বাজে রে (Dhindhora Baje re)গানটি লঞ্চ করেন তাঁরা। সেই গানেই রয়েছে বড়সড় সারপ্রাইজ। নাম না নিলেও প্রেস কনফারেন্সে আলিয়া-রণবীরের ইঙ্গিত দেখেই বোঝা যাচ্ছে তাঁরা কার কথা বলছেন?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Mamata Banerjee | Rocky Aur Rani Kii Prem Kahaani: আলিয়া-রণবীরের মুখে মমতার নাম! তড়িঘড়ি কেটে বাদ দিল সেন্সর বোর্ড...


গানটি সম্পর্কে আলিয়া বলেন, ‘সেলিব্রেশনের গান। রকি আর রানিতে আপনারা দেখেছেন যে একসঙ্গে দুটো কালচারকে তুলে ধরা হয়েছে। এই গান হল দুর্গাপুজো সেলিব্রেশনের গান। সেখানে রকিও আসে সেই সেলিব্রেশনে যোগ দিতে। এই গানে দুই ফ্যামিলি জুড়বে। বৈভবী ম্যাম গানটা কোরিওয়গ্রাফি করেছেন। একেবারে অন্য ধরনের এক স্টাইল। আর এনার্জি তো হাই রাখতেই হবে। যখন আপনি রণবীরের সঙ্গে পারফর্ম করছেন তখন আপনার এনার্জি না থাকলে কেউ ঘুরেও দেখবে না। আর প্রতিটা শটের আগে রণবীর চেঁচিয়ে সেটে সকলের এনার্জি বাড়াচ্ছিল’।



রণবীর প্রসঙ্গে চূর্ণী বলেন, ‘রণবীরকে খুবই পছন্দ। ওঁর অসম্ভব এনার্জি। আর রকি প্রচুর সমস্যা তৈরি করেছে আবার ম্যানেজও করেছে’। আলিয়া-রণবীরের প্রশংসায় টোটা বলেন, ‘আমার জীবনের সেরা সিনেম্যাটিক জার্নি। স্পেশাল ধন্যবাদ করণ স্যর ও এই দুজনকে নিয়ে আমি কী বলব? আর অবশ্যই চূর্ণী অসাধারণ। আলিয়ার অভিনয়টা সহজাত। অসম্ভব ন্যাচারাল। ওর সঙ্গে সতর্ক না থাকলেই আপনি উড়ে যাবেন। অন্যদিকে রণবীর সিং হলেন মেথড অ্যাক্টর। এটা একটা অসাধারণ সামঞ্জস্য’।


আরও পড়ুন- Uttam Kumar: মৃত্যুর ৪৩ বছর পর বড়পর্দায় ফের জীবন্ত উত্তম কুমার, সৌজন্যে সৃজিত...



যখন এই গান শ্যুট হয় তখন কীভাবে নিজেকে আটকে ছিলেন টোটা? এই প্রশ্ন সামনে আসতেই টোটা বলেন, ‘কে বলেছে আমি নিজেকে আটকে রেখেছিলাম। আমরা ক্যামেরার পিছনে সবাই নাচছিলাম।’ তখনই আলিয়া বলেন যে এখানে একটা বড়সড় সারপ্রাইজ রয়েছে। তারপরেই রণবীর বলেন, ‘যখন ডান্সের বিরাট কোহলি নাচল, আমার হৃদয় ভরে গেল।’ এর বেশি তাঁরা কিছু না বললেও তাঁদের আভাসেই পরিষ্কার যে, রণবীর আলিয়ার সঙ্গে ঢিন্ডোরা গানে নাচতে দেখা যাবে টোটা রায়চৌধুরীকে। টলিউডে সকলেই জানেন নাচে টোটার দক্ষতার কথা। এবার করণ জোহরের হাত ধরে তা উঠে আসবে সকলের কাছে, এমনটাই আভাস।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)