নিজস্ব প্রতিবেদন: বক্স অফিসে থামার নাম নেই রণবীর কাপুর অভিনীত রাজকুমার হিরানির ছবি 'সঞ্জু'-র। রিলিজের পর প্রথম সপ্তাহান্তেই ১০০ কোটি পার করেছিল 'সঞ্জু'। দ্বিতীয় সপ্তাহেও একের পর এক নিশান পার করে চলেছে ছবিটি। রণবীরের টলোমলো কেরিয়ারে সঞ্জীবনী হয়ে এসেছে 'সঞ্জু'। মাত্র ৭ দিনে ২০০ কোটি টাকার বেশি ব্যবসা করে ফেলেছে ছবিটি। ৯ দিনে ছবির আয় প্রকায় ২৩৭ কোটি টাকা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


বলিউড হাঙ্গামার রিপোর্ট অনুসারে, মুক্তির ১ সপ্তাহ পর গত শুক্রবার ১৩.৫০ কোটি টাকার ব্যবসা করেছে সঞ্জু। শনিবার ব্যবসা হয়েছে ২১ কোটির। এভাবে চললে রিলিজের পর তৃতীয় সপ্তাহে ২৮৫ কোটি টাকার ব্যবসা করতে পারে সঞ্জু। আর চলতি সপ্তাহে কোনও বড় ব্যানারের ছবি মুক্তি না পাওয়ায় বক্স অফিসে প্রতিযোগিতার ময়দানও ফাঁকা। প্রথম ৩ দিনে ১০০ কোটির ব্যবসা ছাড়াও এক দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ড করেছে 'সঞ্জু'। মুক্তির পর তৃতীয় দিনে, রবিবার ৪৬ কোটি টাকার ব্যবসা করেছে এই ছবি। এর আগে এই রেকর্ড ছিল বাহুবলী ২-এর। 


আপনার হারানো সামগ্রী খুঁজে দেবে কলকাতা পুলিসের অনলাইন 'বন্ধু'


অভিনেতা সঞ্জয় দত্তের জীবনের বাছাই করা ঘটনা নিয়ে তৈরি হয়েছে 'সঞ্জু'। ছবিটিকে বেশ পছন্দ করেছেন দর্শক ও সমালোচকরা। বিশেষ করে চোখ কেড়েছে রণবীর কাপুরের অভিনয়।