নিজস্ব প্রতিবেদন : প্রিয় তারকাকে সামনে পেতেই উচ্ছ্বাস, একটি বার তাঁর সঙ্গে লেন্সবন্দি হওয়ার ইচ্ছায় সামনে চলে আসেন এক অনুরাগী। বাধা দিচ্ছিলেন নিরাপত্তারক্ষী। তবে এবার এগিয়ে এলেন তারকা নিজেই। অনুরাগীকে নয়, নিরাপত্তারক্ষীকে থামিয়ে নিজে সেই অনুরাগীর সঙ্গে ছবি তুললেন। আর ইনি হলেন কন্নড় অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পাপারাৎজির অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে রশ্মিকা মন্দানার এই ভিডিয়ো। যেখানে সাদা পালাজো, শর্ট টপ এবং সাদা জ্যাকেটে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। যে অনুরাগী রশ্মিকাকে ক্যামেরাবন্দি করতে চাইছিলেন, তাঁর উদ্দেশ্যে হাসি মুখে অভিনেত্রীর প্রশ্ন, ''খুব জানতে ইচ্ছা করছে, এই ছবিগুলো নিয়ে কী করবেন!'' তবে রশ্মিকা নিজের নিরাপত্তারক্ষীকে থামিয়ে যেভাবে অনুরাগীর কাছাকাছি এসেছেন, তা দেখে প্রশংসার পঞ্চমুখ নেটিজেনরা। এক নেটিজেন লিখেছেন, ''আপনি যেভাবে নিরাপত্তারক্ষীকে থামিয়ে দিয়ে বললেন, অনুরাগীর সঙ্গে আগে কথা বলতে দিন। এটা দেখে ভীষণ ভালো লাগল।'' আরও একজন লিখেছেন, 'মিষ্টি এবং নরম ব্যবহার'। কেউ লিখেছেন, 'দক্ষিণের তারকারা মাটিতে পা দিয়েই চলেন, বলি তারকাদের মতো অহংকারী নন।' রশ্মিকার প্রশংসায় উঠে এসেছে আরও অনেক মন্তব্য। 


আরও পড়ুন-রাজ-শুভশ্রীর বাড়িতে জগন্নাথের স্নানযাত্রা, কীর্তনের তালে নাচল ছোট্ট যুবান



প্রসঙ্গত, রশ্মিকা মন্দনা এখন সর্বভারতীয় স্তরে পরিচিত নাম। দক্ষিণ ভারতীয় ছবি 'ডিয়ার কমরেড' মুক্তি পাওয়ার পর রাতারাতি তারকা হয়ে উঠেন রশ্মিকা। পরবর্তীকালে 'পুষ্পা : দ্য রাইজ' মুক্তি পাওয়ার পর হয়ে উঠেন প্যান ইন্ডিয়া তারকা। খুব শীঘ্রই 'মিশন মঞ্জু' ছবি দিয়ে বলিউডে ডেবিউ করতে চলেছেন রশ্মিকা। 'অ্যানিম্যাল' ছবিতে রণবীর কাপুরের বিপরীতে এবং 'গুড বাই' ছবিতে অমিতাভ বচ্চনের বিপরীতে দেখা যাওয়ার কথা তাঁকে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)