নিজস্ব প্রতিবেদন: গাড়ি চালকের বিয়েতে হাজির হলেন রবিনা ট্যান্ডন।  স্বামী অনিল থাডানি এবং মেয়ে রাসাকে নিয়ে গাড়ি চালকের বিয়েতে হাজির হন বলিউড অভিনেত্রী। 
গোলাপি রঙের আনারকলিতে সেজে গাড়ি চালকের বিয়েতে হাজির হন রবিনা। অন্যদিকে অভিনেত্রী-কন্যা সেজেছিলেন হালকা সবুজ রঙের লেহঙায়। গোটা পরিবারের সঙ্গে যখন গাড়ি চালকের বিয়ের অনুষ্ঠানে রবিনা ট্যান্ডন হাজির হন, তখন ঝলসে উঠতে শুরু করে ক্যামেরার ফ্ল্যাশ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বসের ঘরে ঘনিষ্ঠ সিদ্ধার্থ, রেশমি, ভাইরাল হল ভিডিয়ো
দেখুন সেই ছবি...


 



গাড়ি চালকের বিয়ের অনুষ্ঠানে হাজির হওয়ার আগে নিয়ম মেনে শ্যুটিং সেরে ফেলেন রবিনা।  শ্য়ুটিং ফ্লোরে হাজির হওয়ার আগে মেকআপ রুমের সেই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন রবিনা ট্যান্ডন।  যেখানে লাল রঙের শাড়িতে হাজির হয়ে সেজেগুজে হাজির হন রবিনা ট্যান্ডন। 



সম্প্রতি নাচ বলিয়ে-তে বিচারকের আসনে দেখা যায় রবিনাকে। এবারের সিজনে প্রিন্স নরুলা এবং যুবিকা চৌধুরিকে নাচ বলিয়ে-তে জয়ী ঘোষণা করেন রবিনা ট্যান্ডনরা। 
চলতি বছর সেপ্টেম্বরে দ্বিতীয়বারের জন্য দিদা হন রবিনা ট্যান্ডন। সেপ্টেম্বরে তাঁর দত্তক সন্তান ছায়া জন্ম দেন তাঁর দ্বিতীয় সন্তানের। ওই  সময় মঙ্গল কামনার জন্য গোটা পরিবার একসঙ্গে হাজির হয়ে পুজো অর্চনা শুরু করে দেয়। 


আরও পড়ুন :  'লজ্জা করে না মুটি ', মা হওয়ার পর অশ্লীল আক্রমণ মাহিকে
ব্যবসায়ী অনিল থাডানি এবং রবিনা ট্যান্ডনের দুই সন্তান।  রাসা এবং রণবীর।  তবে ছায়া এবং পূজা নামে তাঁদের দুই দত্তক সন্তানও রয়েছেন। জানা যায়, তুতো বোনের মৃত্যুর পর তাঁর দুই মেয়ে ছায়া এবং পূজাকে নিজের কাছে নিয়ে আসেন রবিনা। পরে সমস্ত নিয়ম মেনে ওই দুজনকে দত্তকও নেন রবিনা ট্যান্ডন।