নিজস্ব প্রতিবেদন: কঙ্গনা রানাউতের পর এবার Y+ ক্যাটাগরির নিরাপত্তা পেলেন ভোজপুরী অভিনেতা রবি কিষেণ। উত্তর প্রদেশের গোরক্ষপুরের সাংসদ রবি কিষেণকে  Y+ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়ার পর, জোরদার সমালোচনা শুরু হয়ে যায় নেট জনতার একাংশের মধ্যে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বলিউডের জনপ্রিয় সুপার মডেল অভিনেতাই মাদক চক্রের মূল মাথা?


যে রাজ্য মেয়েদের নিরাপত্তা দিতে পারে না, সেখানে কীভাবে বিনা কারণে একজন অভিনেতাকে ওই ধরনের নিরাপত্তা দেওয়া হয়, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।কেউ আবার বলতে শুরু করেন, যে অর্থ ব্যায় করে রবি কিষেণকে নিরাপত্তা দেওয়া হচ্ছে, তা যদি মহিলাদের নিরাপত্তা দেওয়ার কাজে ব্য়বহার করা হয়, তাহলে কাজের কাজ হয়। সাধারণ মানুষের অর্থ দিয়ে কেন রবি কিষেণকে Y+ ক্যাটাগরির নিরাপত্তা দেওয়া হচ্ছে, তা নিয়েও প্রশ্ন তোলেন অনেকে।


 



প্রসঙ্গত, গত ১৪ সেপ্টেম্বর হাথরসে এক দলিত তরুণীকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ চালায় উচ্চবর্ণের কয়েকজন। গণধর্ষণের পর তাঁকে খুনের চেষ্টাও করা হয়। ওই ঘটনার পর আশঙ্কাজনক অবস্থায় তরুণীকে হাসপাতালে ভর্তি করার পরও তাঁকে বাঁচানো যায়নি। গণধর্ষিতা তরুণীর মৃত্যুর পর প্রতিবাদে গর্জে উঠতে শুরু করে প্রায় গোটা দেশ। এমনকী, বলিউড সেলেবরাও ওই ঘটনার পর মুখ খুলতে শুরু করেন।


এদিকে  Y+ ক্যাটাগরির নিরাপত্তার জন্য উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে ধন্যবাদ জানান রবি কিষেণ। তিনি বলেন, সুরক্ষার কথা চিন্তা করে যোগীজি যেভাবে তাঁর নিরাপত্তা বাড়িয়ে দিয়েছেন, তাতে মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ। তিনি, তাঁর পরিবার এবং লোকসভা এলাকার মানুষের তরফেও যোগীকে ধন্যবাদ জানান সাংসদ, অভিনেতা রবি কিষেণ।