ওয়েব ডেস্ক: রাজত্ব যাওয়ার পথে ইমরান হাসমির। এতদিন 'সিরিয়াল কিসার' নামের দেশটার একছত্র অধিপতি ছিলেন তিনি। এবার তাঁর সিংহাসন যায় যায় করছে। তাঁর রাজত্ব কাড়তে জোরদার যুদ্ধে নামতে আসছেন রণবীর সিং। খুব শীঘ্রই বলিউডের নতুন 'সিরিয়াল কিসার' হিসেবে তাঁর অভিষেক হতে চলেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


রণবীর সিং ও বানি কাপুরের 'বেফিকর' ছবির পোস্টার এতদিনে আপনারা দেখে নিয়েছেন। এও জানা হয়ে গিয়েছে যে, এই ছবিতে নগ্ন অবতারে দেখা যাবে রণবীর সিংকে। কিন্তু ইমরান হাসমির এতদিন ধরে তিল তিল করে গড়ে তোলা রাজত্বও যে এভাবে তিনি কেড়ে নেবেন, তা ভাবা যায়নি। ভাবছেন সেটা আবার কীভাবে?



ছবি জুড়ে ইমরান হাসমিকে নায়িকাকে কতবার চুম্বন করতে দেখেছেন? মনে পড়ছে না তো? স্বাভাবিক। ইমরানকে পর্দায় ঘনিষ্ঠ অবস্থায় দেখার কি আর হিসেব রাখা যায়? তবে এবার জেনে নিন, 'বেফিকর' ছবিতে ইমরানকেও ছাপিয়ে গিয়েছেন রণবীর সিং। বানি কাপুরের সঙ্গে ২৩বার লিপ লক করেছেন তিনি! আর করবেন নাই বা কেন। শ্যুটিং যেখানে প্যারিসের মতো রোম্যান্টিক জায়গায় হয়েছে, সেই রোম্যান্টিকতা তো পর্দাতেও ফুটিয়ে তুলতে হবে। তাই ছবি জুড়ে প্যারিসের আনাচে কানাচে অলিতে গলিতে বানি কাপুরের ঠোঁটের সঙ্গে নিজের ঠোঁট মিলিয়ে দিয়েছেন রণবীর।