জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সাম্প্রতিক সময়ে বারংবার খবরের উঠে আসছেন রেখা (Rekha)। কখনও তিনি বিশ্বের অন্যতম জনপ্রিয় ফ্যাশন ম্যাগাজিনের কভার গার্ল রূপে ধরা দিচ্ছেন, কখনও আবার তাঁর ও জিনাত আমানের বন্ধুত্বর গল্প উঠে আসছে সোশ্যাল মিডিয়ায়। ৬৮ বছরেও যেন রূপের দ্যুতি ছড়াচ্ছেন তিনি। এমনকী দিন কয়েক আগে ভাইরাল হয়েছিল তাঁর সঙ্গে জয়া বচ্চনের সাক্ষাতের একটি পুরনো ভিডিয়ো। তবে এবার খবরের শিরোনামে উঠে এসেছে রেখার ব্যক্তিগত জীবন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Mamata Banerjee | Rocky Aur Rani Kii Prem Kahaani: আলিয়া-রণবীরের মুখে মমতার নাম! তড়িঘড়ি কেটে বাদ দিল সেন্সর বোর্ড...


সকলেই জানেন যে তাঁর জীবনে একমাত্র এক মহিলাই আছেন যাঁর সঙ্গে সব জায়গায় যান তিনি, এমনকী তাঁর সম্পত্তির একটা বড় অংশ তিনি উইলে লিখে দিয়েছেন ফরজানাকে। রেখার জীবনীতে ইয়াসের উসমান লিখেছেন, ব্যক্তিগত সহকারী ফারজানা ছাড়া আর কেউই রেখার বেডরুমে ঢোকার অনুমতি পান না। সম্প্রতি নতুন করে চর্চায় উঠে এসেছেন রেখা। বলিউডে জোর গুঞ্জন যে ব্যক্তিগত সহকারীর সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী। এই খবরেই সরগরম সংবাদ মাধ্যম থেকে শুরু করে সামাজিক মাধ্যম, তোলপাড় বলিউড। এবার এই বিষয়ে মুখ খোলেন রেখার একমাত্র জীবনীর লেখক ইয়াসের উসমান।


আরও পড়ুন- Shakib Khan: ‘আগেও সুন্দরী নায়িকারা অভিনয় করেছেন, কিন্তু শাকিবের সন্তানের মা হয়নি’


এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে দাবি করা হয় যে ২০১৬ সালে প্রকাশিত ইয়াসের উসমানের লেখা রেখার আত্মজীবনী ‘দ্য আনটোল্ড স্টোরি’-তেই নায়িকার জীবনের অজানা এই তথ্যগুলো লিখেছিলেন তিনি। তবে তিনি জানিয়েছিলেন যে এই বিষয়ে রেখার সঙ্গে কোনও কথাই হয়নি তাঁর। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন ইয়াসের উসমান। সম্প্রতি টুইটারে লেখক লেখেন, ‘আমার বইয়ের কথা উল্লেখ করে রেখার লিভ-ইন রিলেশনশিপ নিয়ে যেভাবে সংবাদমাধ্যমে লেখা হয়েছে, তা পুরোপুরি ভুয়া ও বিভ্রান্তিমূলক।’


আরও পড়ুন- TV Serial: ৫০০ পর্ব পার করল ‘গৌরী এলো’, সেটেই হল উদযাপন...


ইয়াসের লেখেন, ‘লেখাগুলো মিথ্যাচারে পরিপূর্ণ। বিষয়টি নিয়ে সেনসেশন তৈরির চেষ্টা চলছে। মিডিয়াতে যে সকল উদ্ধৃতি ব্যবহার করা হচ্ছে তা আমার বইতে উল্লেখ করা হয়নি। পুরো বইয়ের কোনও অংশে ‘লিভ ইন রিলেশনশিপ’ এই কথাটি ব্যবহার করা হয়নি। কোথাও লেখা হয়নি দুজনের মধ্যে যৌন সম্পর্ক রয়েছে।’ তাঁর দাবি যে ‘ক্লিক’ পাওয়ার আশায় রেখার ব্যক্তিগত জীবন নিয়ে কেন এই কথাগুলো লেখা হল তা নিয়ে সংবাদমাধ্যমের এই ধরনের আচরণে ক্ষুব্ধ লেখক।এমনকী তিনি প্রয়োজনীয় আইনি পদক্ষেপ নেওয়ার হুমকিও দিয়েছেন।



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)