নিজস্ব প্রতিবেদন :  ২০০৯-এ মাদক পাচারের কারণে ধৃত এক মহিলাকে জেলে পাঠানো হয়েছিল। আর তাঁকে নিয়ে সেসময় টুইট করেছিলেন রিয়া। মঙ্গলবার রিয়ার গ্রেফতারির পর তাঁর সেই টুইট নতুন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০০৯-এর সেই টুইটে রিয়া লিখেছিলেন, ''ভারতীয় মেয়েটি ভীতিজনক কাহিনী থেকে সবেমাত্র বের হয়ে এসেছিল...যাকে মাদকদ্রব্য পাচারের জন্য় সাড়ে ৪ বছর জেলে কাটাতে হয়েছে।''



সুশান্ত মামলায়, মাদককাণ্ডে মঙ্গলবারই গ্রেফতার করা হয়েছে রিয়া চক্রবর্তীকে। তাঁকে ১৪ দিনের বিচারবিভাগীয় হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। আর এর ঠিক পরপরই রিয়ার পুরনো টুইট সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। যেটি ঘিরে নানান মন্তব্য় করছেন নেটিজেনরা। এক নেটনাগরিক লিখেছেন ''কী ভবিষ্যৎ বাণী, রিয়াই সেই ভারতের উত্তর।'' আরও একজন লিখেছেন, ''কে জানতো, রিয়া হয়ত নিজের কথাই লিখেছিলেন''। একজন লিখেছেন মাত্র সাড়ে ৪ বছর! না এর পরে CBI আছে। আবর কারোর কথায়, ''রিয়া তো জোতিষী, যার ভবিষ্যৎ বাণী বাস্তব হয়েছে''।







তবে ২০১৯-এ রিয়া কাকে নিয়ে কী কারণে এই টুইট করেছিলেন, তা স্পষ্ট নয়। প্রসঙ্গত, মাদককাণ্ডে গ্রেফতারের পর রিয়াকে বাইকুল্লা জেলে রাখা হয়েছে। যে য়ে ধারায় তাঁর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে, তাতে মনে করার হচ্ছে অভিযোগ প্রমাণিত হতে ১০ বছর পর্যন্ত জেল হতে পারে রিয়ার।