নিজস্ব প্রতিবেদন : রিয়া চক্রবর্তীকে নাকি তিনি বিনা পয়সাতেই আইনি লড়াইয়ে সাহায্য করছেন! শুক্রবার এমনই একটি খবর শোনা গিয়েছিল। তবে এই জল্পনা উড়িয়ে হাই প্রোফাইল আইনজীবী সতীশ মানশিন্ডে স্পষ্ট জানালেন, তিনি একেবারেই রিয়ার জন্য বিনামূল্যে আইনি লড়াই লড়ছেন না। এখবর সম্পূর্ণ ভুয়ো।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সতীশ মানশিন্ডে বলেন, ''রিয়া সাক্ষাৎকারে কী বলেছেন! উনি বলেছেন আমি এই মামলার জন্য আমার পারিশ্রমিক বৃদ্ধি করিনি। লোকজন বলতে শুরু করেছে আমি নাকি রিয়াকে বিনামূল্যেই এই কেস লড়তে সাহায্য করছি। এটা একেবারেই সত্যি নয়। মক্কেল ও আমার মধ্যে পারিশ্রমিকটা অবশ্যই একটা বিষয়।''


আরও পড়ুন-SSR -এর কর্মীদের নিয়ে রমরমিয়ে মাদক ব্যবসা চালিয়েছেন রিয়া! প্রকাশ্যে হোয়াটসঅ্যাপ



প্রসঙ্গত, সর্বভারতীয় সংবাদমাধ্যমে রিয়া দাবি করেছিলেন, তিনি মধ্যবিত্ত পরিবারের মেয়ে। তাঁর দাবি অনুযায়ী, তিনি নিজের জমানো টাকাতেই মুম্বইয়ে ফ্ল্যাট কিনেছেন। আর তার জন্য ১৭ হাজার টাকা EMI দিতে হয়। তবে সুশান্তের পরিবার তাঁর যা অবস্থা করেছে তাতে এখন সেই EMI কীভাবে দেবেন তা জানা নেই! এদিকে সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি প্রশ্ন করেছেন, ১৭হাজার টাকা EMI নিয়ে এত চিন্তিত, তাহলে এত হাইপ্রোফাইল আইনজীবীর টাকা কোথা থেকে দিচ্ছেন?



এই একই প্রশ্ন সোশ্যাল মিডিয়াতেও তুলেছেন বহু নেটিজেন। দেখুন কে কী লিখেছেন...






জানা যায়, সতীশ মানশিন্ডের দৈনিক পারিশ্রমিক ১০ লক্ষ টাকা। আইনজীবী সতীশ মানশিন্ডেই একসময় ১৯৯৩ সালে মুম্বই বিস্ফোরণ মামলায় সঞ্জয় দত্তের হয়ে কেস লড়েছিলেন। ২০০৬-২০০৩ সালে অস্ত্র আইনে একে ৪৭ এবং ৯এমএন পিস্তল রাখার জন্য সঞ্জয় দত্তকে দোষী সাব্যস্ত করেছিল বিশেষ আদালত। প্রথমে ৬ বছরের কারাদণ্ড হয়েছিল সঞ্জয় দত্তর, পরে সুপ্রিম কোর্ট তা কমিয়ে ৫ বছর করে। এখানেই শেষ নয়, সলমন খানের হয়েও মামলা লড়েছিলেন এই আইনজীবী। ১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ শিকারের অভিযোগে অভিযুক্ত সলমনের হয়ে মামলা লড়েন তিনি। এখানেই শেষ নয় পালঘর হত্যাকাণ্ডের মামলাও লড়েছেন এই সতীশ মানশিন্ডে। 


আরও পড়ুন-পরিচালক রাজ চক্রবর্তীর বাবা আর নেই, তবে স্মৃতিরা থেকে যায়, রইল পারিবারিক কিছু ছবি


প্রাক্তন রাজ্যসভার সাংসদ তথা খ্যতনামা আইনজীবী রাম জেটমালানির সহযোগী হিসাবে কাজ শুরু করেছিলেন এই সতীশ মানশিন্ডে। নেটিজেনদের প্রশ্ন, বলিউডে মাত্র একখানা ছবি, সেভাবে কোনও আয়ের উৎসও নেই, তারপরেও কীভাবে সতীশ মানশিন্ডের মতো এমন হাইপ্রোফাইল আইনজীবী নিযুক্ত করতে পারেন রিয়া?