নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় CBI ও ED খতিয়ে দেখা হচ্ছে রিয়া চক্রবর্তীর কল ডিটেলস। আর যতই তাঁর কল রেকর্ড খতিয়ে দেখা হচ্ছে ততই উঠে আসছে নানান তথ্য। সম্প্রতি, জানা গিয়েছে মহেশ ভাট, সুশান্তের মনোবিদ কেরসি ছাবরা, আদিত্য রায় কাপুর সহ একাধিক জনের সঙ্গে কথা হত রিয়ার। এবার রিয়ার কল ডিটেলস থেকে যে তথ্য উঠে এসেছে, তা আরও সন্দেহজনক একটি নম্বর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, কল রেকর্ড থেকে জানা যাচ্ছে, সুশান্তের মৃত্যুর আগে ও পরে এক অজানা ব্যক্তির সঙ্গে কথা প্রায় ৪৪ বার কথা হয়েছে রিয়ার। যার মধ্যে ১৭ টি ইনকামিং কল। বাকি আউট গোয়িং। এ অজানা ব্যক্তির নম্বরটি রিয়ার ফোনে 'AU' বলে সেভ রয়েছে। দেখা যাচ্ছে সুশান্তের মৃত্যুর আগের দিন অর্থাৎ ১৩ জুন এবং মৃত্যুর পরদিন ১৫ জুন এই 'AU'-এর সঙ্গে একাধিকবার কথা হয়েছে রিয়ার। এই ব্যক্তির সঙ্গে ১৩ ও ১৫ জুন ছাড়া ২০ জুন ৩০০ সেকেন্ড ও ১৪ জুলাই-ও বেশকিছুক্ষণ কথা বয় রিয়ার। জানা যাচ্ছে, পরে আবার এই নম্বরটি SU বলে কাউকে দিয়েছিলেন রিয়া। এই 'AU' আদপে কে তা খতিয়ে দেখছে CBI।


আরও পড়ুন-নুসরত-নিখিল, শ্রাবন্তী থেকে কৌশানি, দেখুন তারকাদের বাড়ির জন্মাষ্টমী


এদিকে বিহার সরকারের পক্ষ থেকে জানানো হয়েছে, ঘটনাচক্রে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরের ছেলে আদিত্য ঠাকরে টুইটারে তাঁর নামের আগে হ্যাজট্যাগে #AU ব্যবহার করেন। আদিত্য ঠাকরের টুইটাপ অ্যাকাউন্টের নাম @AUThackeray’। এদিকে রিয়ার এক বান্ধবীর নাম অনন্যা উধাস, এই AU ব্যক্তিটি তিনিও হতে পারেন। আবার অন্যকেউ ও হতে পারেন। এই AU আসলে কে? তবে এই ব্যক্তিটি যিনিই হোন না কেন, তাঁকে যে রিয়া বেশ বিশ্বাস ও ভরসা করেন, তা তাঁর কল ডিটেলস থেকেই স্পষ্ট। প্রসঙ্গত, এই AU ছাড়া বাকি সব ব্যক্তির নামই সেভ করা রয়েছে রিয়ার। তবে এবার সবটাই নির্ভর করছে CBI তদন্তের উপর।