নিজস্ব প্রতিবেদন : সুশান্তের সঙ্গে আরও বেশি করে সময় কাটানোর জন্য পরপর ২টি সিনেমায় স্বাক্ষর করেননি রিয়া চক্রবর্তী। এবার এমনই দাবি করলেন রিয়া চক্রবর্তীর এক ঘনিষ্ঠ বন্ধু। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাতকারে রিয়া চক্রবর্তীর বন্ধু দাবি করেন, ২০১৯ সালে পরপর ২টি ছবি হাতছাড়া হয় রিয়ার। শুধুমাত্র সুশান্তের সঙ্গে আরও বেশি করে সময় কাটানোর জন্যই রিয়া ওই দুটি ছবিতে না করে দেন বলে দাবি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : সুশান্তের আত্মহত্যার পর তাঁর ফ্ল্যাটে চলছিল রান্না,চাঞ্চল্যকর দাবি


শুধু তাই নয়, সুশান্তের জীবনে প্রবেশ করার পর অভিনেতার সমস্ত পুরনো কর্মীদের রিয়া ছাটাই করে দিয়েছিলেন বলে বার বার দাবি করা হয়। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়ে যায়। সুশান্তের ম্যানেজার থেকে শুরু করে গাড়ির চালক কিংবা পরিচারক, গোটা ইউনিট পালটে দেন রিয়া। যে বিষয়ে অভিনেত্রীর ঘনিষ্ঠ মহলের তরফে এবার মুখ খোলা হয়েছে।


আরও পড়ুন : সুশান্ত মৃত্যু রহস্য: দেশ ছেড়ে পালানোর ছক করছেন অভিনেতার বন্ধু সন্দীপ সিং?


রিয়ার ঘনিষ্ঠ মহলের দাবি, সুশান্তের অসুস্থতার কথা যাতে বাইরে না বের হয়, সংবাদমাধ্যমে যাতে তাঁর অসুস্থতা নিয়ে কোনও খবর প্রকাশ না করা হয়, সেই কারণেই পুরোনা কর্মীদের ছাটাই করে দেওয়া হয়। পুরনো কর্মীদের মধ্যে যাঁরা সুশান্তের অসুস্থতা নিয়ে মুখ খুলতে পারতেন প্রকাশ্যে, তাঁদেরই সরিয়ে দেওয়া হয় বলে দাবি। যদিও রিয়া নিজে এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। তাঁর আইনজীবী তরফেও কোনও মন্তব্য করা হয়নি।