নিজস্ব প্রতিবেদন : রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী ED অফিস যাওয়ার জন্য বের হওয়ার পরই তৈরি হয় বিশৃঙ্খলা। সেই ভিডিয়ো পোস্ট করে তাঁর পরিবার বিপদের মধ্যে রয়েছে বলে জানান সুশান্ত মামলায় মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তী। আর রিয়ার সাহায্য চাওয়ার কিছুক্ষণ পরেই নিরাপত্তা দিতে সেখানে পৌঁছে যায় মুম্বই পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রিয়া যে ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন তাতে দেখা যাচ্ছে, সাংবাদিকরা রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তীকে ঘিরে ধরেছেন। যদিও রিয়া তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লেখেন, ''উনি আমার বিল্ডিংয়ের মধ্যেই রয়েছেন। উনি হলেন আমার বাবা (অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা)। আমরা ইডি, সিবিআই যে সমস্ত কর্তৃপক্ষ তদন্ত করছে তাঁদের সাহায্য করার চেষ্টা করছি। আমাকে এবং আমার পরিবারকে প্রতিনিয়ত প্রাণে মারার হুমকি দেওয়া হচ্ছে। আমরা স্থানীয় থানায় জানিয়েছি, সাহায্যও চেয়েছি। যদিও এখনও আমাদের নিরাপত্তা দেওয়া হয়নি। আমরা তদন্তকারী সংস্থাকে জানিয়েছি, যাতে আমাদের নিরাপত্তা দেওয়া হয়। কিন্তু পাইনি। এভাবে একটা পরিবার কীভাবে বাঁচবে। আমাদের শুধুই তদন্তকারী সংস্থাগুলিকে সাহায্য করতে বলা হচ্ছে। মুম্বই পুলিসের কাছে অনুরোধ, আমাদের নিরাপত্তা দিন, যাতে তদন্তকারী সংস্থাগুলিকে সাহায্য করতে পারি। এই COVID পরিস্থিতিতে আইন-শৃঙ্খলা বজার রাখার জন্যও কিছু বিধিনিষেধ প্রয়োজন।''


আরও পড়ুন-রিয়াকে মাদক সরবরাহ করত সুশান্তের বাড়ির কর্মী দীপেশ! উঠে এল বড় তথ্য



আরও পড়ুন-মাদক চক্রের সঙ্গে রিয়ার যোগ! এবার মামলা দায়ের করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো


এদিকে রিয়া চক্রবর্তীর এই সোশ্যাল মিডিয়া পোস্টের পরই সেখানে তাঁদের নিরাপত্তা দিতে পৌঁছে যায় মুম্বই পুলিস। আর এরপরেই কিছু নেটিজেনের প্রশ্ন রিয়াকে কি এখনও সাহায্য করছে মুম্বই পুলিস?