নিজস্ব প্রতিবেদন: জামিন পাওয়ার পর থেকে ক্রমশ জীবনের স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছেন রিয়া চক্রবর্তী। আর কয়েকদিনের মধ্যে মুক্তি পাবে রিয়ার নতুন ছবি 'চেহরে'। যেখানে অমিতাভ বচ্চন এবং ইমরান হাসমির সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রিয়া। চেহরে দিয়েই রিয়া বলিউডে (Bollywood) নিজের জায়গা ফিরে পাওয়ার চেষ্টা শুরু করছেন বলেও মত প্রকাশ করেন পরিচালক রুমি জাফরি। চেহরে মুক্তি পাওয়ার আগে রিয়া যেন 'নস্টালজিক' হয়ে পড়েন এক লহমায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার রিয়া চক্রবর্তীর জিম লুক নিয়ে সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। যেখানে কালো রঙের ট্র্যাক প্যান্ট এবং গোলাপী রঙের টপে ধরা দেন রিয়া (Rhea Chakraborty)। মুম্বইয়ের যে জিমের সামনে সোমবার রিয়াকে দেখা যায়, সেখানে সুশান্তের সঙ্গে প্রায়শই হাজির হতেন অভিনেত্রী। সুশান্তের (Sushant Singh Rajput) সঙ্গে শরীর চর্চা করে কখনও হাসি মুখে জিম থেকে বের হতেন রিয়া, আবার কখনও এসএসআর-এর আগে বেরিয়ে যেতেন তিনি। সোমবারও রিয়াকে দেখা যায় জিমের সেই পুরনো রাস্তায়। রিয়ার সঙ্গে তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকেও দেখা যায় ওই একই জায়গায়।


আরও পড়ুন : Iman-র মেহন্দি, খুশিতে উচ্ছ্বল গায়িকা


দেখুন...


 



সম্প্রতি সুশান্তের ৩৫-এর জন্মদিনের আগে মুম্বইয়ের রাস্তায় দেখা যায় রিয়া চক্রবর্তীকে। মাস্কে মুখ ঢেকে ফুল কিনতে বের হন রিয়া। 'জেলেবি' অভিনেত্রীকে দেখে ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠলে, বিরক্ত হন রিয়া। তিনি ফুল কিনতে বেরিয়েছেন, দয়া করে যেন ছবি তোলা না হয় বলে হাতজোড় করে অনুরোধ জানান রিয়া। 


আরও পড়ুন : বাদ পড়ল না ছোট্ট ভামিকা, তৈমুরের মতো ট্রোলের মুখে বিরুষ্কার মেয়েও


প্রসঙ্গত সুশান্ত সিং রাজপুতের (SSR) মৃত্যুর পর মাদক মামলায় গ্রেফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। ২৮ দিন জেলে থাকার পর অবশেষে জামিনে মুক্তি পান রিয়া।