জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুক্রবার থেকে শুরু হয়ে গিয়েছে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি ওয়েডিং অনুষ্ঠান। দেশ-বিদেশের এক হাজার হেভিওয়েট সেলিব্রিটি গুজরাতে। তাঁদের মধ্যেই অন্যতম হলি তারকা রিহানা। পপ কুইনের পারফরম্যান্সে ঘটল বিপত্তি। জামা ছিঁড়ে গেল রিহানার! ছেঁড়া জামার ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে পড়েছে নেটমাধ্যমে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অনন্ত-রাধিকার প্রাক বিবাহ অনুষ্ঠানে অন্যতম চমক ছিল পপ কুইন রিহানার পারফরম্যান্স। শুক্রবার সন্ধ্যায় পপ তারকার নাচে-গানে মেতে উঠেছিল স্টার-স্টানড অনুষ্ঠান। তারই মাঝে ঘটে এই দুর্ঘটনা।


আরও পড়ুন: Anant Ambani Wedding: অনন্ত-রাধিকার প্রি ওয়েডিং সেলিব্রেশনে তারকার মেলা! মঞ্চ মাতালেন রিহানা...


জমকালো এই অনুষ্ঠানে রিহানা পরনে ছিল সবুজ বডিকন গাউন। তার সঙ্গে ইন্ডিয়ান জুয়েলারি। আর মাথায় টুপির সঙ্গে জোড়া গোলাপি স্কার্ফ। মঞ্চে যখন নীতা আম্বানির সঙ্গে মেতেছিলেন রিহানা। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে পড়ে। 


ছবিতে দেখা যায়, পারফরম্যান্সের মাঝে হাতের নীচের অংশটা ফেটে গিয়েছে। তবে সেই নিয়ে মাথাব্যথা করেননি রিহানা। কার্যত নিজের কনফিডেন্সন বজায় মঞ্চ কাঁপালেন পপ তারকা।



অনুষ্ঠানে রিহানা তাঁর হিট গান যেমন, 'ডায়মন্ডস', 'রুড বয়', 'পোর ইট আপ' গেয়ে মাতিয়েছেন। এই পারফরম্যান্সের জন্য তিনি আবার বেশ মোটা টাকা নিয়েছেন আম্বানিদের থেকে। জানা গিয়েছে, রিহানা অনুষ্ঠানের জন্য ৫ মিলিয়ন ডলার নিচ্ছেন আম্বানিদের থেকে। যার ভারতীয় অর্থে ৫২ কোটি টাকা। ২৯ ফেব্রুয়ারি রিহানা তাঁর দল নিয়ে জামনগর এসে পৌঁছায়।


আরও পড়ুন: Kanchan-Sreemoyee Wedding: কাঞ্চনের দেওয়া সোনার গয়নায় সেজে আইবুড়োভাত খেলেন শ্রীময়ী...


গুজরাতে জামনগরে বসেছে অনন্ত-রাধিকার প্রি ওয়েডিং-য়ের আসর। তিনদিন ব্যাপি চলবে এই রাজকীয় অনুষ্ঠান। অনুষ্ঠানে হাজির হয়েছেন মেটার সিইও মার্ক জাকারবার্গ, মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস, অ্যালফাবেট সিইও সুন্দর পিচাই, অ্যাডোব সিইও শান্তনু নারায়ণ, ব্ল্যাকরকের সিইও ল্যারি ফিঙ্ক, ডিজনির সিইও বব ইগার ।ডোনাল্ড ট্রাম্পের কন্যা ইভাঙ্কা ট্রাম্প, ব্যাঙ্ক অফ আমেরিকার চেয়ারম্যান ব্রায়েন থমাস ময়নিহান, ভুটানের রাজা-রানিরাও।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)