নিজস্ব প্রতিবেদন: বৃষ্টির সঙ্গে প্রেম ওতোপ্রতভাবে জড়িত। নায়ক-নায়িকারা বৃষ্টিতে ভিজছে, একে অপরের সঙ্গে বৃষ্টির জল নিয়ে খেলছে, অন্যদিকে ক্যামেরা চলছে, আরও রোম্যান্টিক হয়ে উঠছে সব দৃশ্য। বড় থেকে ছোট পর্দা বারবার সেই দৃষ্টান্ত আমরা দেখেছি। এবার সেই পথেই হাঁটলেন ঋতাভরী। অভিনয় তো করতে পারেনই, গানেও নিজের প্রতিভা প্রমাণ করছেন বারবার। ফের একবার গায়িকা ঋতাভরীকে পেল তাঁর ফ্যানেরা। মুক্তি পেল তাঁর প্রথম হিন্দি সিঙ্গল। গানের নাম সাওন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


এর আগে তাঁর তাঁর কন্ঠে আমরা শুনেছি 'রূপ সাগরে মনের মানুষ'। এবার স্বানন্দ কিরকিরের সঙ্গে গলা মেলালেন তিনি। জনপ্রিয় গান 'রঙ্গ সারি'-ব্যবহার করে গানটিকে অন্য মাত্রায় নিয়ে গিয়েছেন গায়ক। গানের কথা লিখলেন ঋতাভরী নিজেই। গানের মিউজিক এবং অ্যারেঞ্জমেন্টের দায়িত্বে ছিলেন সম্বিত। প্রথম হিন্দি সিঙ্গল গানেও বাজিমাত করলেন ঋতাভরী। গানের একটি ঝকঝকে মিউজিক ভিডিও তৈরি করলেন। প্রেম ও বর্ষার এত সুন্দর যুগলবন্দি, ভিস্যুয়ালি সাম্প্রতিক কালে দেখা যায় নি। এমনটাই উঠে এসেছে নেটিজেনদের কমেন্টে। বেশ কিছুদিন ধরেই তিনি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে গানের ঝলক প্রকাশ করছিলেন। শুক্রবার সেই ভিডিও সামনে এল।



রাহুল দাশগুপ্ত এবং খুশবু লোহারিয়ালের নিবেদিত গানটির প্রযোজনা করেছেন ঋতাভরী ও তাঁর মা শতরূপা সান্যাল। ভিডিওটি পরিচালনা করেছেন আত্রেয়ী সেন। পাভেল গুলাটির সঙ্গে এই গানে স্ক্রিন শেয়ার করেছেন ঋতাভরী।