নিজস্ব প্রতিবেদন: নেহাতই ওয়েদার রিপোর্টার শান্তিলাল। প্রতিদিন খবরের কাগজে ওয়েদার নিয়েই তাঁর প্রতিবেদন বের হয়। একঘেয়েমি এই কাজে কিছুটা হতাশ শান্তিলাল। হঠৎই তার কাছে আসে একটু অন্য ধরনের খবর। অন্যদিকে, অভিনয় জগত থেকে হঠৎই রাজনীতিতে এসে পড়েছেন গ্ল্যামারাস নায়িকা মীনাক্ষী। তাঁর রাজনীতিতে আসাটা অবশ্য অনেককেই চমকে দিয়েছে, আবার কেউ কেউ আবার ভীষণই অস্বস্তিতে পড়েছেন বলে মনে করেন মীনাক্ষী নিজেই। তবে মীনাক্ষীর রাজনীতিতে আসার পিছনে রয়েছে অন্য এক রহস্য। কিন্তু সেটা কী?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সেই রহস্যর খোঁজ করতেই অফিসের বসের অনুমতি নিয়ে সোজা চেন্নাই পাড়ি দেন শান্তিলাল। রহস্যের গন্ধ এসে লাগে সাংবাদিক শান্তিলালের নাকে। সংবাদিকরা বরাবরই অল্প বিস্তর গোয়েন্দা হন বৈকি। এই প্রজাপতি রহস্যের খোঁজেই চেন্নাই থেকে সিঙ্গাপুর পাড়ি দেন শান্তিলাল। তবে তিনি কি পারবেন এই প্রজাপতি রহস্যের সন্ধান করতে? এই প্রশ্নটা রেখেই প্রকাশ্যে এসেছে পরিচালক প্রতীম ডি গুপ্তার আগামী ছবি শান্তিলাল ও প্রজাপতি রহস্যের ট্রেলার। যেখানে সংবাদিক শান্তিলালের ভূমিকায় দেখা গেছে ঋত্বিক চক্রবর্তীকে। আর রহস্যময়ী নায়িকা মীনাক্ষীর ভূমিকায় পাওলি দাম। 


আরও পড়ুন-নাইট ক্লাবে শাহরুখ কন্যা সুহানার উদ্দাম নাচ, ভাইরাল ভিডিয়ো



এই ছবিতে পাওলি, ঋত্বিক ছাড়াও দেখা যাবে গৌতম ঘোষ, চিত্রঙ্গদা চক্রবর্তী, অম্বরিশ ভট্টাচার্য সহ অন্যান্যদের। ছবিতে সিনেমাটোগ্রাফার হিসাবে পাওয়া যাবে শুভঙ্কর ধরকে। ছবির সম্পাদনা করেছেন শুভজিৎ সিংহ। ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অর্ক। 


এই ছবির গল্পকার পরিচালক প্রতীম ডি গুপ্তা নিজেই। এর আগে 'মাছের ঝোল', 'আহারে মন', 'সাহেব বিবি গোলাম', 'পাঁচ অধ্যায়'-এর মতো ছবি বানিয়েছেন প্রতীম। তাঁর এই নতুন গোয়েন্দা গল্প নিয়ে তৈরি ছবি দর্শকদের কতটা মন কাড়়ে এখন সেটাই দেখার। 


আরও পড়ুন-'মিতিন মাসি'র নানান লুকে কোয়েল