নিজস্ব প্রতিবেদন :  আরও এক বসন্ত পার করে ফেললেন। ২৮এ পা রাখলেন আলিয়া ভাট (Alia Bhatt)। জন্মদিনে অনুরাগীদের জন্য উপহারটা এল আলিয়ার তরফেই। সকলের সামনে সীতা-র বেশে হাজির হলেন আলিয়া (Alia Bhatt)। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এসএস রাজামৌলি-র আগামী ছবি RRR-এ দেখা যাবে আলিয়াকে। ছবির ফাস্ট লুক পোস্টারে সীতা(Sita)র বেশে দেখা গেল 'ভাট' কন্যাকে। তার পরনে সবুজ শাড়ি, কানে দুল, মাথায় টিকলি। কোঁচকানো চুলে আলতো করে বেনী বাঁধা, তাতে ফুল লাগানো রয়েছে। কপালে বিন্দি। মুখে হালকা মেকআপ। পোস্টারটি ইনস্টাগ্রামে পোস্ট করে ছবিতে তাঁর চরিত্র 'সীতা'র সঙ্গে অনুরাগীদের আলাপ করিয়ে নিয়েছেন আলিয়া ভাট। হ্যাজট্যাগে লেখা #RRR।


আরও পড়ুন-দ্বিতীয়বার বাবা-মা হচ্ছেন অভিনেত্রী Geeta Basra ও Harbhajan Singh



তবে RRR-ছবির জন্য আলিয়ার ফাস্ট লুক পোস্টার মুক্তি পাওয়ার ইঙ্গিত গতকাল (রবিবার)ই দিয়েছিলেন অভিনেত্রী। যেখানে সীতার মূর্তির সামনে বসে থাকতে দেখা গিয়েছিল তাঁকে। তাঁর সামনে রাখা ফুলের সাজি। ক্যাপশানে লিখেছিলেন 'coming tomorrow'।



প্রসঙ্গত রাজামৌলি-র RRR-ছবিতে আলিয়া ছাড়াও দেখা যাবে অজয় দেবগণ, রামচরণ, জুনিয়র NTR-কে। ১৯২০ সালের দুই স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারাম রাজু এবং কোমারাম ভীম-এর জীবনের উপর ভিত্তি করে এই ছবিটি বানাচ্ছেন পরিচালক। ২০১৭তে বাহুবলী -২ সুপার হিট হওয়ার পর এটি রাজামৌলির দ্বিতীয় ছবি। RRR-ছবিটি হিন্দি, তামিল, তেলুগু এবং মালায়লাম ভাষায় মুক্তি পাবে।