নিজস্ব প্রতিবেদন: বক্স অফিসে ঝড় তুলেছে এস এস রাজামৌলির(SS Rajamouli) ছবি আরআরআর(RRR)। শুধুমাত্র দক্ষিন ভারতে নয় এই ছবি জনপ্রিয়তা পেয়েছে সারা ভারতে এমনকি ভারতের বাইরেও। বাহুবলীটু-এর(Baahubali 2) বেশ কয়েকটি রেকর্ড ভেঙে ফেলেছে রামচরণ(Ram Charan), জুনিয়র এনটিআর(Jr. NTR), আলিয়া ভাট(Alia Bhatt) অভিনীত এই ছবি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তিনদিনে ৫০০ কোটি টাকা ব্যবসা করেছে আরআরআর। এই ছবি দেখতে হলমুখী হয়েছে হিন্দি ছবির দর্শকও। তার ফলাফল দেখা গেল বক্স অফিসে। ১০০ কোটির ক্লাবে জায়গা পেল এই ছবির হিন্দি ভার্সন। দ্রুততম ১০০ কোটির দৌড়ে এই ছবি পিছনে ফেলে দিল গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি ও দ্য কাশ্মীর ফাইলস। কাশ্মীর ফাইলস ৮ দিনে ও গঙ্গুবাই ১৩ দিনে পৌঁছেছে একশো কোটির ক্লাবে। সেখানে মাত্র ৫ দিনেই সেই জায়গা করে নিয়ে ট্রিপল আর। 


তামিল, তেলুগু, মালায়ালম, হিন্দি ভাষায় মুক্তি পেয়েছে এই ছবি। তেলুগু স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারামা রাজু ও কোমারাম ভীমের জীবনকে কেন্দ্র করে তৈরি হয়েছে এই ছবি। আলিয়া ভাটের পাশাপাশি এই ছবিতে একটি ক্যামিও রোলে রয়েছেন অজয় দেবগণ। 


আরও পড়ুন: Kacha Badam Fame Bhuban Badyakar: বাদাম বিক্রেতা থেকে ইন্টারনেট সেনসেশন,বদলে যাওয়া জীবনের গল্প বললেন 'বাদামকাকু' ভুবন বাদ্যকর


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)