নিজস্ব প্রতিবেদন: এবার বলিউডে পাড়ি দিলেন বাঙালি অভিনেতা রুদ্রনীল ঘোষ। অজয় দেবগণের সঙ্গে 'ময়দান' ছবিতে দেখা যাবে তাঁকে। প্রাক্তন ফুটবলার সৈয়দ আবদুল রহিমের জীবনী নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। সেখানেই একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন রুদ্রনীল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বেশকিছুদিন আগেই অবশ্য রুদ্রনীলের বলিউড যাত্রার কথা শোনা যাচ্ছিল। তবে সম্প্রতি 'বাধাই হো' খ্যাত অভিনেতা গজরাজ রাওয়ের সঙ্গে রুদ্রনীলের একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। 'ময়দান' ছবির শ্যুটিং সেট থেকেই তোলা ছবিটি। জানা যাচ্ছে, প্রথমে রুদ্রনীলের জন্য একটি ছোট চরিত্র ভেবে রেখেছিলেন পরিচালক অমিত শর্মা। কিন্তু পরে অডিশনে তাঁর অভিনয় দেখে সিদ্ধান্ত বদলান তিনি। পরিবর্তে একটি গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য রুদ্রনীলকে নির্বাচন করেন অমিত শর্ম। প্রসঙ্গত এর আগে 'বাধাই হো'-ছবির পরিচালনা করেছিলেন অমিত।


আরও পড়ুন-২৮০০ কোটির সম্পত্তি অভিষেক ও শ্বেতার মধ্যে সমানভাবে ভাগ করে দিতে চান অমিতাভ



একটি সাক্ষাৎকারে রুদ্রনীল বলেন, "প্রথমে আমি বেশ ঘাবড়েই ছিলাম। কিন্তু পরিচালক হিসাবে অমিত শর্মা অভিনেতাদের মানিয়ে নেওয়ার সময় দেন। তিনিই আমাকে সাহস যোগান, বলেন আমি পারব। আমাকে উপদেশ দেন ঠিকঠাক হিন্দি বলার জন্য। সুবিধার জন্য সমস্তকিছ হিন্দিতে ভাবা অভ্যাস করারও পরামর্শ দেন।" অজয় দেবগণের সঙ্গে কাজ করার অনুভূতি কেমন? রুদ্রনীলের উত্তর, "উনি খুব কম কথা বলেন, হাসেনও কম। বেশিরভাগ সময়ই ব্যস্ত থাকেন। যখন ক্যামেরার সামনে থাকেন না, তখন চিত্রনাট্য পড়েন। সহঅভিনেতা হিসাবে উনি খুবই শান্ত, অনেক সাহায্যও করেন।"


প্রসঙ্গত, টলিউডে একজন জনপ্রিয় অভিনেতা রুদ্রনীল। 'বিবাহ অভিযান', 'উমা' সহ বহু ছবিতে এবং টেলিভিশনেও অভিনয় করেছেন তিনি।  


আরও পড়ুন-পাকিস্তানের গান থেকে সুর 'চুরি' করেছে বলিউড, অভিযোগ পাক অভিনেত্রী মেহবিশ হায়াতের