নিজস্ব প্রতিবেদন: গ্রীষ্মের প্রবল তাপে ফুটছে বাংলা। এরই মাঝে ধেয়ে আসছে ঝড় ইয়াস। বঙ্গ ললনারা উত্তাপ ছড়াচ্ছেন সর্বত্র। তাঁদের সামার লুকে মজে রয়েছেন নেটিজেনরা। প্রতিদিনই নায়িকাদের 'সামার সল্ট পিকচার' ভাইরাল হচ্ছে। রাইমার পর এবার তথাগত ঘোষের লেন্সবন্দি হলেন প্রিয়াঙ্কা সরকার। একদিন আগেই তথাগতর ক্যামেরায় নজর কেড়েছিলেন রাইমা সেন। ছবি নিয়ে চর্চাও কম হয় নি। রাইমা যদিও নেগেটিভ কথায় কান দেন না। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:করোনা নেগেটিভ হয়ে বাড়ি ফিরলেন জয় গোস্বামী, স্বস্তিতে পরিবার


সমুদ্রসৈকতে বালির উপর বসে রয়েছেন প্রিয়াঙ্কা (Priyanka Sarkar)। পরনে হালকা আইভরি রঙের বিকিনি, হাতের ও পায়ের ট্যাটু স্পষ্ট। সেলিব্রেটেড ফোটোগ্রাফার তথাগত ঘোষের ক্যামেরার বারবার তিনি অন্য অবতারে ধরা দিয়েছেন। আবারও ভাইরাল প্রিয়াঙ্কার ছবি। প্রিয়াঙ্কা এবং তথাগত দুজনের সম্পর্ক নিয়ে প্রথম থেকেই গুঞ্জন ছিল। যদিও প্রিয়াঙ্কা বরাবরই বলেছেন দুজনের মধ্যে গাঢ় বন্ধুত্ব রয়েছে। অন্য কোনও রসায়ন খোঁজার চেষ্টা কেউ যেন না করেন।



প্রিয়াঙ্কার এই ছবি 'চিরদিনই তুমি যে আমার'-র বাতাসে গুনগুন গানের দৃশ্য মনে করিয়ে দেবে আপনাকে। নায়িকার এই হট ছবিতে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। কেউ কেউ আবার সানি লিওনির সঙ্গেও তুলনা করেছেন প্রিয়াঙ্কার। কেউ আবার লিখেছেন 'মাখনের মত ত্বককে যত্নে রাখুন'। নেগেটিভ কমেন্টও যে আসেনি তা নয়। নায়িকা অবশ্য প্রতিবারের মত স্পিক টি নট। তিনি শুধু তাঁর নতুন অবতার এনজয় করেছেন চুটিয়ে।