জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছরের প্রথমদিনেই এই বছরের কনসার্টের গোটা তালিকা শেয়ার করেছিলেন রূপম ইসলাম(Rupam Islam)। সেই মতো মঙ্গলবার মধ্যমগ্রামে ছিল ফসিলসের এই বছরের প্রথম কনসার্ট। কিন্তু প্রথম কনসার্টেই গন্ডগোল। ৬০০০ লোক দাঁড়িয়ে গান শুনতে পারবেন এমন জায়গায় পৌঁছে যায় ১১০০০ শ্রোতা-দর্শক। সমস্যা এতটাই বাড়তে থাকে যে পুলিস এসে গান গাইতে বন্ধ করতে বলেন রূপম ইসলামকে। কিন্তু এর জেরেই বিক্ষুব্ধ হয়ে ওঠে উপস্থিত ফসিলসের ফ্যানেরা। এমনকী লাঠিচার্জও করতে হয় পুলিসকে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Rajanya Halder: ২১ জুলাই ঝড় তোলা TMC ছাত্রনেত্রী রাজন্যা এবার 'রুপোলি' নায়িকা...


ফসিলসের কনসার্টে উপচে পড়া ভিড় কোনও নতুন ঘটনা নয়। তবে মঙ্গলবার ভিড় ছিল হাতের বাইরে। এদিন মধ্যমগ্রামের পরিবেশ মেলায় মুক্তমঞ্চে ছিল রূপমের অনুষ্ঠান। যখন মঞ্চে দাঁড়িয়ে একের পর এক গান গাইছেন রূপম ইসলাম তখন দর্শকাসন ছাড়িয়ে রাস্তাতেও শ্রোতা দর্শকদের উপচে পড়া ভিড়। ভিড়ে চরম বিশৃঙ্খলার সৃষ্টি হয় মেলা প্রাঙ্গনে। এমনকী ভিড়ে মধ্যমগ্রাম-সোদপুর রোডে যান চলাচল বন্ধ হয়ে যায়। এমনকী লাঠিচার্জ করেও পরিস্থিতি সামাল দিতে রীতিমতো হিমশিম খেতে হয় পুলিসকে।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)