জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়ায় রূপম ইসলামকে(Rupam Islam) নিয়ে চর্চা তুঙ্গে। সম্প্রতি কল্যানীতে এক ফ্যানকে গালিগালাজ করায় তাঁকে নিয়ে শুরু হয়েছে বিস্তর আলোচনা। কেউ কেউ তাঁর ভাষা চয়ন নিয়ে প্রশ্ন করেছেন, তবে অধিকাংশ নেটিজেনই ওই চর্চিত ভিডিয়ো দেখে কার্যত ওই ফ্যানের উপরেই বিরক্ত। তাঁকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় হলেও তিনি স্বভাবতই মুখ খুললেন মঞ্চেই। কল্যানীর পরেরদিনই রাণাঘাটের মঞ্চ থেকে জবাব দিলেন রূপম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Dev: আচমকা দেউচা পাঁচামি পরিদর্শনে দেব, কিন্তু কেন?


রাণাঘাটের শো থেকে হঠাৎই লাইভে আসেন রূপম ইসলাম। সেই ভিডিয়োতে দেখা যায় মঞ্চে রকস্টার বলছেন, ‘আমি আর গান গাইব না। আপনাদের সমাজ খুব শিষ্ঠ সমাজ, আপনারা এরকমই থাকুন। কিন্তু আমি একজন রক শিল্পী। আপনাদের ছাঁচে নিজেকে মেলাতে পারব না। নিজেকে এভাবে মেলাতে পারব না। এই শিষ্ঠামিতে আমি নেই। আপনারা অন্য কাউকে বেছে নিন। যেকটা অনুষ্ঠান চলবার আমি করব। তারপর আর গান গাইব না।’



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)