নিজস্ব প্রতিবেদন : বলিউডের অন্যতম জনপ্রিয় স্টার কিড বলা হয় তাকে। আব্রাম হোক কিংবা আরাধ্যা, তৈমুরকে নিয়ে পাপারাত্জির আগ্রহের অন্ত নেই কোনও সময়। কিন্তু, তৈমুরের উপর পাপারাত্জির অতিরিক্ত নজরে কি এবার বিরক্ত হয়ে যাচ্ছে সইফ-করিনা? আর সেই কারণেই কি তৈমুরের জন্য দেহরক্ষীর ব্যবস্থা করছেন করিনা?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি প্লে স্কুলে নিয়ে যাওয়ার সময় তৈমুরকে দেখে আচমকাই তার কাছে চলে আসেন এক ব্যক্তি। করিনা-পুত্রের সঙ্গে নিজস্বী তোলার জন্যই তার এক্কেবারে কাছে চলে আসেন ওই ব্যক্তি। যা নিয়ে বিরক্ত হয়ে যান তৈমুরের ন্যানিও। বিষয়টিকে একেবারেই ভাল চোখে দেখেননি সইফ আলি খান এবং করিনা কাপুর খান। আর এরপর থেকেই শুরু হয় দেহরক্ষী রাখার চিন্তা ভাবনা।


আরও পড়ুন : রাতভর পার্টি শাহরুখ-কন্যার, ভাইরাল সুহানার উদ্দাম নাচের ভিডিও


বলিউডলাইফের খবর অনুযায়ী, অচেনা ব্যক্তি যেভাবে তৈমুরকে বিরক্ত করতে শুরু করেছেন, তাতে কপালে ভাঁজ পড়ছে নবাব, বেগমের। সেই কারণেই তাঁরা এবার ছেলের জন্য একজন দেহরক্ষী মোতায়েন করবেন বলেও ভাবতে শুরু করেছেন। যদিও, বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি সইফ, করিনার কেউ-ই।


সম্প্রতি করিনা বলেন,  তৈমুরকে দেখে সব সময় ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে উঠুক, এটা কখনও চান না তাঁরা। আর পাঁচজন সাধারণ শিশুর মতই তৈমুরকে বড় করে তুলতে চান তাঁরা। কিন্তু, পাপারাত্জির নজর এড়িয়ে যেটা কোনওভাবেই সম্ভব হচ্ছে না। কিন্তু, তৈমুরকে যাতে এতটা ফোকাস না করা হয়, সে বিষয়েও সংবাদমাধ্যমের কাছে আর্জি জানিয়েছেন করিনা।


আরও পড়ুন : তৈমুরের পাশে অচেনা কেউ, তারপর যা হল ভাবতেও পারবেন না...


সম্প্রতি বাবা-মায়ের সঙ্গে লন্ডন থেকে ছুটি কাটিয়ে দেশে ফেরে তৈমুর। বিদেশে গিয়েও করিনা ভক্তদের ক্যামেরাবন্দি হয় তৈমুর। যা দেখে বেশ বিরক্ত হয়ে যান সইফ আলি খান। তিনি বলেন,বেড়াতে এসে যান কোনওভাবেই তাঁদের ব্যক্তিগত মুহূর্তের ছবি এভাবে প্রকাশ না করা হয়। তবে সইফ যতই বিষয়টি নিয়ে মুখ খুলুন না কেন, করিনা কিন্তু চুপই ছিলেন।