নিজস্ব প্রতিবেদন : ​বিয়ের পর মাত্র কয়েকদিন সংসারের পর তা ভেঙে দিয়ে চলে যান দিব্যা। ১৯-এ বিয়ের পর মাত্র ২৩ বছর বয়সে ৫তলার ব্যালকনি থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন বলিউডের এক সময়ের হার্টথ্রব। তবে দিব্যা আত্মহত্যা করেছেন, না কী তাঁর সঙ্গে অন্য কোনও ঘটনা ঘটেছে, তা নিয়ে এখনও অব্যাহত রহস্য। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : পালটে গেল স্বামীর নাম! রাখির বিয়ে নিয়ে শোরগোল


দিব্যা ভারতীর জন্মদিন হোক কিংবা মৃত্যুবার্ষীকি, এখনও তাঁর চলে যাওয়া নিয়ে অব্যাহত মানুষের আলোচনা। এসবের মাঝেই প্রয়াত অভিনেত্রীর সঙ্গে তাঁর স্বামীর সম্পর্ক নিয়ে মুখ খুললেন সাজিদ নাদিয়াদওয়ালার বর্তমান স্ত্রী ওয়ার্ধা খান নাদিয়াদওয়ালা । 


তিনি বলেন, এখনও তাঁদের বাড়ির যে কোনও অনুষ্ঠানে দিব্যার বাড়ির লোককে আমন্ত্রণ জানানো হয়।  তাঁরা হাজিরও হন সেখানে কারণ সাজিদের সঙ্গে দিব্যার বাবা, ভাইয়ের সম্পর্ক অত্যন্ত ভাল।  শুধু তাই নয়, সাজিদ এখনও তাঁর প্রয়াত স্ত্রী দিব্যা ভারতীকে 'মিস' করেন বলেও ওয়ার্ধা জানান। 


আরও পড়ুন : ​ দিব্যা ভারতীর মৃত্যু নিয়ে মুখ খুললেন, কী বললেন সাজিদের দ্বিতীয় স্ত্রী ওয়ার্ধা!


পাশাপাশি তিনি এও বলেন, সাজিদের সঙ্গে দিব্যার স্মৃতি যে অতপ্রতোভাবে জড়িয়ে, তা অনুভব করতে পারেন তিনি। তাই ওইসব স্মৃতি থেকে সাজিদকে বের করে আনার কোনও চেষ্টা তিনি করেন না।  সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে বিয়ের পর তিনি নিজের মতো করে নিজের জায়গা পরিবারে তৈরি করে নিয়েছেন বলেও জানান ওয়ার্ধা। 


পাশাপাশি সাজিদ এবং ওয়ার্ধার সন্তানরা দিব্যাকে বড়মা বলেই সম্মোধন করেন বলেও জানান প্রযোজকের বর্তমান স্ত্রী।