জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কৃষ্ণসার হরিণকে মেরে লরেন্স বিষ্ণোইয়ের চোখের কাঁটা হয়েছিলেন সলমান খান। একাধিকবার ভাইজান পেয়েছেন বিষ্ণোইয়ের কাছ থেকে প্রাণের হুমকি। সম্প্রতি বাবা সিদ্দিকির হত্যাকাণ্ডের পর আরও কড়া হয়েছে সলমানের নিরাপত্তা। এরই মধ্যে জেলে থাকা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই অভিনেতাকে ফের হুমকি দিয়েছেন এবং তাঁকে ক্ষমা চাইতে বলেছেন। শুধু তাই নয়, ক্ষমা না চাইলে ভয়ানক পরিণতির মুখোমুখি হতে সলমানকে প্রস্তুত থাকতে বলেছে লরেন্স।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এই প্রসঙ্গে সলমানে বাবা, প্রবীণ চিত্রনাট্যকার সেলিম খান দাবি করেছেন যে, তাঁর ছেলে কখনও কোনও প্রাণীর ক্ষতি করেনি। এমনকি তিনি নাকি কৃষ্ণসার হরিণের শিকারের ঘটনার সময় উপস্থিত-ই ছিলেন নআ। তিনি জানিয়েছেন যে, সলমান তাঁর অসুস্থ পোষা কুকুরের যত্ন নিজের হাতে নিতেন, সে মারা যাওয়ার সময় কেঁদে লুটিয়ে পড়েছিলেন। সেলিম খান যখন সলমানকে জিজ্ঞাসা করেছিলেন যে তিনি প্রাণী শিকারে জড়িত ছিলেন কিনা। তখন অভিনেতা তা অস্বীকার করেছিলেন। জোর দিয়ে দাবি করেছিলে যে যখন ঘটনাটি ঘটেছিল তখন তিনি ঘটনাস্থলে ছিলেন না।


সেলিম খান বলেন, 'আমার ছেলে আমাকে মিথ্যে কথা বলে না। সলমান প্রাণী হত্যা একেবারেই পছন্দ করেন না। তিনি বরং তাদের ভালোবাসেন।' তিনি আরও বলেন, 'ক্ষমা চাওয়া মানে তাঁকে স্বীকার করতে হবে যে তিনি হত্যা করেছেন। সলমান কোনওদিন কোনও প্রাণীকে মারেনি। আমরা কোনওদিন একটা আরশোলা পর্যন্ত মারিনি। আমরা এইসবে বিশ্বাস করি না।'


আরও পড়ুন:Aabha Paul: বাংলার মেয়ে বলিউডে গিয়ে বোমা! ছবিই 'গন্ধি বাত'...


রীতিমত বিরক্ত হয়ে সেলিম খান বলেন, 'সলমানের কার কাছে ক্ষমা চাওয়া উচিত? আপনি কতজনের কাছে ক্ষমা চেয়েছেন, কত প্রাণীর জীবন বাঁচিয়েছেন?' তিনি জোর গলায় দাবি করেছেন যে তাঁর ছেলে কোনও অপরাধ করেননি। তিনি বলেন, 'তিনি কী অপরাধ করেছে? আপনি কি তাঁকে দেখেছেন? আপনি কি বিষয়টি তদন্ত করেছেন? আমরা কখনও বন্দুকও ব্যবহার করিনি।'


উল্লেখ্য, কিছুদিন আগেই মুম্বইয়ের পুলিসের কাছে সলমানের উদ্দেশ্যে হোয়াটসঅ্যাপে আসে হুমকি মেসেজ। সেখানে বলা হয়,  লরেন্স বিষ্ণোইয়ের সঙ্গে শত্রুতা শেষ করতে ৫ কোটি টাকা দিতে হবে, নয়তো পরিণতি হবে বাবা সিদ্দিকির মতো। ঘটনায় তদন্ত শুরু করেছে মুম্বই পুলিস। বলিউডের ভাইজানকে এভাবে বার বার হুমকি দেওয়ার ঘটনায় চাঞ্চল্য ও আতঙ্ক দুই-ই ছড়িয়েছে। 


এদিকে, প্রাণের ভয়ে বাড়িতে বসে থাকার পাত্র নন ভাইজান। কঠোর নিরাপত্তার মাঝেই শ্যুটিং করলেন তিনি। সলমানের নিরাপত্তায় ছিল ৬০ জনের বেশি নিরাপত্তারক্ষী। সলমানের তালিকায় রয়েছে একাধিক সিনেমা। সিনেমার পাশাপাশি বিতর্কিত টিভি রিয়ালিটি শো ‘বিগ বস’সঞ্চালনা করছেন তিনি। গত ৬ অক্টোবর আলোচিত এই শোয়ের ১৮তম সিজন শুরু হয়েছে। রাজনীতিবিদ বাবা সিদ্দিকির খুনের পর সলমান খানের জীবনের নিরাপত্তা নিয়ে উদ্বেগ বেড়েছে। শুক্রবারও প্রাণনাশের হুমকি পেয়েছেন তিনি। এ পরিস্থিতির মধ্যেও বিগ বসের শুটিং বন্ধ না রাখার সিদ্ধান্ত নিয়েছেন সলমান খান। 


আরও পড়ুন:Famous Indian Celebrities Doppelgangers: ঠিক যেন কপি-পেস্ট! সেলেব 'হামসকল'দের দেখলে চমকে যাবেন...


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)