নিজস্ব প্রতিবেদন : লকডাউনের জেরে পানভেলের বাগান বাড়িতে রয়েছেন সলমন খান। সরকারি নিয়ম মেনেই পানভেলের বাগান বাড়ি থেকে ব্যান্দ্রায় ফেরেননি সলমন। কিন্তু লকডাউনের জন্য বাবা সেলিম খানের সঙ্গে তাঁর দেখা হচ্ছে না। পানভেলে থাকাকালীন সলমন যখন লকডাউনের মধ্যে পড়েন, সেই সময় সেলিম খান একা রয়েছেন ব্যান্দ্রার গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। সম্প্রতি একটি ভিডিয়ো বার্তায় এমনই জানান খোদ সলমন কিন্তু ব্যান্দ্রায় থেকে নাকি নিয়ম ভাঙছেন সেলিম খান?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



পিঙ্কভিলা-সহ বেশ কয়েকটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট থেকে ব্যান্দ্রা পর্যন্ত প্রতিদিন হাঁটতে বের হন সেলিম খান। আর এতেই নাকি অসন্তুষ্ট ভাইজানের প্রতিবেশীরা। লকডাউনের মাঝে নিয়ম ভেঙে সেলিম খান কেন হেঁটে বেড়াচ্ছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন তাঁদের প্রতিবেশীদের একাংশ।


আরও পড়ুন : জয়ার কথায় কেঁদে ফেললেন ঐশ্বর্য, ভাইরাল হল ভিডিয়ো


যার উত্তরে সেলিম খান জানান, সরকারি নিয়ম নীতি মেনেই চলছেন তিনি। দেশের একজন সচেতন নাগরিক তিনি। তাই চিকিতসকের নিয়ম মেনেই হাঁটতে বের হন। শারীরিক অসুস্থতার জন্য গত ৪০ বছর ধরে তিনি হাঁটছেন। চিকিতসকের নির্দেশের পাশাপাশি সরকারি নিয়ম মেনেই তিনি চলছেন। লকডাউনে কোনও নিয়ম তিনি ভাঙছেন না। গত ৪০ বছর ধরে যে নিয়ম মেনে তিনি চলছেন, তা যদি হঠাত করে বন্ধ করে দেন, তাহলে তিনি অসুস্থ হয়ে পড়বেন। সেই কারণেই নিয়ম মেনে হাঁটছেন বলেও জানান সেলিম খান।


শুধু তাই নয়, সেলিব্রিটির মতো ব্যবহার তিনি করছেন না। উলটে আর পাঁচজন সাধারণ মানুষের মতোই  সরকারি নির্দেশ মেনে তাঁরা চলছেন বলে স্পষ্ট জানান সলমনের বাবা।