Salman Khan, Sangeeta Bijlani, Viral Video, Eid 2023, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতি বছরই সলমান খানের বোন অর্পিতা খান শর্মা ও তাঁর স্বামী অভিনেতা আয়ুষ শর্মা ঈদ উপলক্ষে একটি জমকালো পার্টির আয়োজন করে থাকেন। এবারও তার অন্যথা হল না। শনিবার মুম্বইয়ের একটি হোটেলে এক পার্টির আয়োজন করেন শর্মা দম্পতি। সেই ঈদের পার্টির বেশ কিছু ছবি ও ভিডিয়ো সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। যা সকলের নজর কেড়েছে, তা হল সলমান খানের সঙ্গে তাঁর প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী সঙ্গীতা বিজলানির খুনসুটির মুহূর্ত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-Kangana Ranaut Eid Celebration: ঈদ সেলিব্রেশনে কঙ্গনা, নেটপাড়ার মতোই অবাক সামান্থা...


ভাইরাল ভিডিয়োতে দেখা যাচ্ছে, সলমান ও সঙ্গীতা পার্টি থেকে বেরিয়ে হাসছেন। এরপর সঙ্গীতা অভিনেতার মুখে মজার ছলে ঘুষি মারেন। প্রসঙ্গত, সলমানের সঙ্গে একসময় চুটিয়ে প্রেম করতেন সঙ্গীতা বিজলানি। ৯০-এর দশকে সলমন-সঙ্গীতা বিয়ের সিদ্ধান্তও নিয়েছিলেন, এমনকি তাঁদের বিয়ের কার্ডও ছাপানো হয়ে গিয়েছিল। এর মাঝেই দুজনে মধ্যে দূরত্ব তৈরি হয়। এরপর বন্ধুত্বের খাতিরে আলাদা হয়ে যান তাঁরা, এরপর এত বছর ধরে তাঁরা ভালো বন্ধু।


 



ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সলমান ও সঙ্গীতার ভিডিয়ো। নেটিজেনরা সেই ভিডিয়ো দেখে মজার মজার কমেন্ট করতে শুরু করেন। এক ইউজার লেখেন, ‘কেন সলমন খান বিয়ে করছেন না, তার কারণ সঙ্গীতা’। তিনি লিখেছেন, ‘ওই কারণেই তিনি বিয়ে করেননি।’ অন্য এক ইউজারের মন্তব্য, 'প্রথমে প্রথম'। অন্য এক ব্যক্তি লিখেছেন, ‘ভাই তো সাচ মাই ভাই হ্যায় লেকিন কিসি কি জান ভি হ্যায়’।


আরও পড়ুন- Radhika Apte: 'গৃহবধূরা কখনও সাধারণ হয় না...' প্রমাণ করলেন রাধিকা


এদিন সলমান তাঁর বিলাসবহুল সাদা এসইউভি গাড়িতে এসে পৌঁছন। ঢোকার মুখে অভিনেতা জগপতিবাবু তাঁকে স্বাগত জানান। ঈদের পার্টির জন্য কালো শার্ট ও কালো জিন্স পরে ক্লিন শেভড লুকে দেখা গেল অভিনেতাকে। যেখানে সঙ্গীতা পরেছিলেন সিমারিং লখনৌ চিকনের কামিজ ও শারারা প্যান্ট।


 



এই পার্টিতে বি-টাউনের তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন আমির খান, ক্যাটরিনা কাইফ, দিশা পাটানি, শেহনাজ গিল, পূজা হেগড়ে-সহ আরও অনেকে। শনিবার দুপুরে ঈদে ভক্তদের সঙ্গে দেখা করেন সলমান। এদিন ভক্তদের শুভেচ্ছা জানাতে বাড়ির বারান্দায় আসেন সলমান। ভক্তদের দিকে হাত নাড়লেন সলমন, তাঁদের দিকে তাকিয়ে হাসিমুখে কয়েক মিনিট হাজির ছিলেন তিনি। বছরের পর বছর ভক্তদের থেকে যে ভালবাসা পেয়েছেন সলমান। সেই ভালোবাসাই যেন ফিরিয়ে দিতে চাইলেন ভাইজান।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)