নিজস্ব প্রতিবেদন : ২০১৮ সালে বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে জিরো। পরিচালক আনন্দ এল রাইয়ের ওই সিনেমা মুখ থুবড়ে পড়ার পর থেকে এখনও পর্যন্ত শাহরুখ খানকে আর কোনও সিনেমায় দেখা যায়নি। ৫৫-র জন্মদিনের পর জানা যায়, শিগগিরই ফের বড় পর্দায় ফিরছেন শাহরুখ। সিদ্ধার্থ আনন্দের পাঠান দিয়ে ফের বলিউডে রাজ করতে হাজির হচ্ছেন কিং খান। সিদ্ধার্থ আনন্দের পাঠানে শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহাম।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : মিলিন্দের নগ্নতা প্রশংসা পেল, অর্ধনগ্ন হয়ে কেন গ্রেফতার হলেন পুনম? প্রশ্ন তুলল নেট পাড়া


শোনা যায়, নভেম্বর মাসের শেষ থেকে পাঠানের শ্যুটিং শুরু করবেন শাহরুখ। যদিও এখনও পর্যন্ত ফ্লোরে হাজির হননি কিং খান। শিগগিরই পাঠানের শ্যুট শুরু হলে, সেখানে দেখা যাবে সলমন খানকেও। সূত্রের খবর, শাহরুখের পাঠানে ক্যামিও হিসেবে দেখা যাবে সলমনকে। এর আগে কুছ কুছ হোতা হ্যায় থেকে টিউবলাইট কিংবা জিরো, শাহরুখ এবং সলমনের সিনেমায় দুজনকে একে অপরের পরিপূরক হিসেবে দেখা গিয়েছে। এবাও শাহরুখের সিনেমার ক্ষেত্রে তার ব্যতিক্রম হবে না বলেই খবর।


প্রসঙ্গত এই মুহূর্তে পরিচালক শকুন বাত্রার সিনেমা নিয়ে ব্যস্ত দীপিকা। সিদ্ধান্ত চর্তুবেদী এবং অনন্যা পান্ডের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করছেন দীপিকা। এসবের পাশাপাশি আরও জানা যাচ্ছে, প্রভাস এবং সইফ আলি খানের আদিপুরুষের জন্যও দীপিকা ছিলেন প্রথম পছন্দ। তবে মাদক মামলায় নাম জড়ানোর পর আদিপুরুষে আর দীপিকাকে দেখা যাবে কি না, তা নিয়ে প্রশ্ন উঠছে।