নিজস্ব প্রতিবেদন : কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় জোর ধাক্কা সলমনের। ওই মামলায় আজ দোষী সাব্যস্ত করা হয় বলিউড ‘ভাইজান’-কে। বণ্যপ্রাণ সংরক্ষণ আইনের ৫১-এর ধারায় দোষী সাব্যস্ত করা হয়েছে সলমনকে। এদিকে কৃষ্ণসার হরিণ হত্যা মামলার রায় ঘোষণার পর থেকেই মুম্বইয়ের পরিচালক, প্রযোজকদের মাথায় হাত।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : কৃষ্ণসার হত্যা মামলা, দোষী সাব্যস্ত সলমন খান


বি টাউনের সূত্র অনুযায়ী, এই মুহূর্তে রেমো ডি’সুজার ‘রেস থ্রি’-র শুটিংযে ব্যস্ত সলমন খান। আবু ধাবি থেকে শুটিং সেরে সবে সবে মুম্বইতে ফেরেন সলমন। সেখান থেকেই সোজা চলে যান যোধপুরে। জানা যায়, চলতি বছর ঈদের সময়ই মুক্তি পাওয়ার কথা ছিল সলমন খান অভিনীত ‘রেস থ্রি’-র। অন্যদিকে অতুল অগ্নিহোত্রীর ‘ভরত’ এবং আলি আব্বাস জাফরের ‘কিটি’-তেও রয়েছেন সলমন। ফলে, সলমনের রায় ঘোষণার পর বলিউডের নামী পরিচালকরা কয়েক কোটি টাকা লোকসানের মুখে পড়তে পারেন বলে মনে করা হচ্ছে। জানা যাচ্ছে, সলমনের জন্য প্রায় ৫০০ কোটির ক্ষতির মুখে পড়তে চলেছে বলিউড।


আরও পড়ুন : 'আমার ভালবাসা সব সময় সলমনের সঙ্গে রয়েছে', বললেন রানি


অন্যদিকে বিগ বাজেটের সিনেমার পাশাপাশি বিভিন্ন টিভি শো-এর জন্যও সলমনের সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছে বেশ কিছু টেলিভিশন চ্যানেল।‘দাস ক দম’, বিগ বসের ১২-এর সিজন সহ একাধিক শো রয়েছে সলমনের হাতে। প্রসঙ্গত গত ৮ বছর ধরে বিগ বস-এর সঞ্চালক হিসেবে দেখা যাচ্ছে সলমনকে। সব কিছু মিলিয়ে কৃষ্ণসার হত্যা মামলায় সলমনের রায় ঘোষণার পর চিন্তার ভাঁজ পড়তে শুরু করেছে পরিচালক, প্রযোজকদের কপালে।