জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সলমান খানের বাড়িতে সম্প্রতি গুলি চলার ঘটনায়(Salman Khan House Firing Case) গ্রেফতার করা হয় ৩ অভিযুক্তকে। লকআপে থাকাকালীনই আত্মহত্যা করেন এক অভিযুক্ত অনুজ থাপান।  গত ১ মে অভিযুক্ত ওই যুবক কারাগারে আত্মহত্যা করেছে বলে জানিয়েছিল মুম্বই পুলিশ। এদিকে ওই ঘটনায় ওই যুবকের মা পাল্টা আদালতে পিটিশন দাখিল করেছিলেন সিবিআই তদন্ত চেয়ে। বুধবার ২২ মে বম্বে হাইকোর্টের কাছে অনুজ থাপনের মায়ের দাখিল করা পিটিশন থেকে নিজের নাম তুলে নেওয়ার আবেদন জানিয়েছেন বলিউড সুপারস্টার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Shah Rukh Khan Health Update: 'ফাইনালে KKR-এর জন্য মাঠে থাকবে শাহরুখ', জানিয়ে দিলেন জুহি...


ওই পিটিশনে, মৃতের মা জেলের ভেতর ছেলের রহস্যজনক মৃত্যু নিয়ে সিবিআই তদন্তের দাবি জানিয়েছিলেন। এই প্রসঙ্গে সলমানের পক্ষে সিনিয়র কাউন্সেল আবাদ পোন্ডা আদালতের কাছে জানিয়েছেন, অভিনেতা নিজেই এখানে হামলার শিকার। কেউ সলমানের বাড়িতে হামলা চালিয়েছিল। সলমান নিজেও জানেন না, এই ঘটনার নেপথ্যে ঠিক কারা রয়েছে? আর কাদের গ্রেফতার করা হয়েছে। তাই ওই পিটিশনের সঙ্গে সলমান খানের নাম জুড়লে ভুল বার্তা দেওয়া হবে। তার মানহানিও হবে।


গত ১৪ এপ্রিল ভোরে সলমান খানের বান্দ্রার অ্যাপার্টমেন্টে হামলা চালায় দুই ব্যক্তি। বিষ্ণোই গ্যাং সেই হামলার দায় স্বীকার করেছে। তারপর পঞ্জাব থেকে মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হয় অনুজ থাপন ও সুভাষ নামে দুই ব্যক্তি। তারা শ্যুটারদের বন্দুক জোগান দিয়েছিল বলে অভিযোগ। এই দুজনেরই বিষ্ণোই গ্যাংয়ের সঙ্গে যোগাযোগ ছিল।


আরও পড়ুন-মারতে গিয়েছিল সলমানকে, লক আপেই আত্মঘাতী অনুজ...


এদিকে সলমানের বাংলোয় হামলার ঘটনার পরই ওই অ্যাপার্টমেন্টে গিয়েছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে। শুধু তাই নয়, ভাইজানকে খুনের হুমকি দেওয়া বিষ্ণোই গ্যাংকেও আইনের আওতায় আনার ঘোষণা করেন তিনি। তারপর থেকেই সংশ্লিষ্ট মামলায় কঠোরভাবে মাঠে নামে মুম্বই পুলিস। বাড়িয়ে দেওয়া হয় সলমানের নিরাপত্তাও। এখন ওয়াই প্লাস প্লাস ক্যাটেগরির নিরাপত্তা পান তিনি। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)