সংবাদ সংস্থা : সলমন খান নাকি ঢুকে পড়লেন সোনাক্ষী সিনহার শোয়ার ঘরে? সেখানেই দেখা গেল তাঁদের দু’জনকে? অবাক হয়ে যাচ্ছেন তো, এসব শুনে?


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনাটা খোলসা করেই বলা যাক তাহলে। সিদ্ধার্থ মালহোত্রা এবং অক্ষয় খান্নার সঙ্গে অভিনীত সোনাক্ষী সিনেমা ইত্তেফাক আর কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে। ছবি মুক্তির আগে তাই কিছু অন্যরকম করলেন শত্রুঘ্ন কন্যা। সিনেমা কেমন চলবে, সেই চাপ থেকে মুক্তি পেতে নিজের ঘর সাজাতে শুরু করেন সোনাক্ষী। আর সেখানে নিজের পরিবারের প্রিয় সদস্য এবং ভাল বন্ধুদের ছবিকেই জায়গা দিয়েছেন ওই অভিনেত্রী। কিন্তু, বলিউডের আরও একজনের জায়গা সেখানে হয়েছে। আর তিনি হলেন সলমন খান।


আরও পড়ুন : শাহরুখকে ঘিরে ৭ বিতর্ক, যা পিছু ছাড়েনা বাদশার 


স্পটবয় সূত্রে খবর, ব্যক্তিগত জীবন ও মুহূর্তগুলিকে সাজিয়ে সোনাক্ষী ছবির যে কোলাজ তৈরি করেছেন, সেখানে দেখা যাচ্ছে সলমনকে। সলমন এবং সোনাক্ষীর বন্ধুত্ব যে বেশ শক্তপোক্ত, তা বেশ পরিচিত বি টাউনে। আর এবার সোনাক্ষীর ঘরে সলমনের ছবি দেখে তা আরও বেশি করে স্পষ্ট হল। প্রসঙ্গত, সোনাক্ষীর এক্স বয়ফ্রেন্ড বান্টি সচদেব-এর কোনও ছবিই সেখানে জায়গা পায়নি।


আরও পড়ুন : অন্তর্বাস নিয়ে ট্যাবু ভাঙতে বিস্ফোরক অভিনেত্রী 


সম্প্রতি বান্টি সচদেব-দের সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সোনাক্ষীর। এমনকী, বান্টির দিদি সীমার সঙ্গেও সোনার যে ভাল সম্পর্ক ছিল বলে শোনা যায়, তাতেও ছেদ পড়েছে। আর তাই এবার ব্যক্তিগত সমস্ত মুহূর্ত থেকে বান্টিকে বাদ দিয়েছেন সোনাক্ষী।