নিজস্ব প্রতিবেদন: ক্যাটরিনা বরাবরই সুন্দর ছিলেন। বলিউডে আসার পর থেকে তাঁর রূপ আরও খুলতে শুরু করেছে।  সেই 'চার্মিং, বিউটিফুল' ক্যাটরিনা ভাল অভিনয় শিখেছেন তাঁর সঙ্গে ছবি করার পর। পরপর টাইগার জিন্দা হ্যায়, ভারত-এর সলমনের সঙ্গে অভিনয় করেছেন। পরপর ওই দুটি সিনেমা করার পর ক্যাটরিনার অভিনয়ের দক্ষতা আরও বেড়ে গিয়েছে বলে মন্তব্য করেন সলমন খান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : ভাইয়ের সঙ্গে 'অশ্লীল' ছবি কেন? লাজলজ্জা কি বিক্রি করে দিয়েছেন! আক্রমণ সারাকে
সম্প্রতি কপিল শর্মার শোয়ে হাজির হন সলমন খান এবং ক্যাটরিনা কাইফ। সেখানেই সলমন বলেন, ক্যাটরিনা আগে থেকেই সুন্দরী ছিলেন। কিন্তু পরপর টাইগার জিন্দা হ্যায় এং ভারত-এ অভিনয় করে ক্যাটরিনা নিজেকে টাইগ্রেস এবং ভারতী বলে ভাবছেন। ওই দুটি সিনেমায় তাঁর সঙ্গে অভিনয়ের পরই ক্যাটরিনা উচ্চমানের অভিনত্রী হয়েছেন বলে মন্তব্য করেন সলমন।  প্রাক্তন প্রেমিকের ওই মন্তব্যের জেরে হেসে ফেলেন ক্যাটরিনা কাইফ। 


আরও পড়ুন  : দিল্লির হিংসায় উস্কানি দিচ্ছেন জাভেদ আখতার? মামলা দায়ের বলিউডের বর্ষীয়ান সুকারের বিরুদ্ধে
দেখুন সেই ভিডিয়ো...


 



বলিউডে আসার পর সলমনের হাত ধরেই রূপোলি পর্দায় নিজের জায়গা করে নেন ক্যাটরিনা কাইফ। ম্যায়নে প্যার কিঁউ কিয়া থেকে শুরু করে এক থা টাইগার, ভারত-সহ বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে অভিনয় করেন তাঁরা। তবে সলমনের সঙ্গে সম্পর্কের মাঝ পথে রণবীর কাপুরের সঙ্গে জড়িয়ে পড়েন ক্যাটরিনা কাইফ। আজব প্রেম কি গজব কাহানি-র শ্য়ুটিংয়ের সময়ই রণবীরের সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। ওই সময় রণবীরের সঙ্গে একসঙ্গে থাকতেও শুরু করে দেন ক্যাটরিনা। যা নিয়ে কম জল্পনা হয়নি। এমনকী, ক্যাটরিনার সঙ্গে থাকার জন্য বাবা-মায়ের বাড়ি ছেড়ে ব্যান্দ্রায় নতুন বাড়ি ভাড়া নেন রণবীর কাপুর। যদিও ৭ বছর একসঙ্গে থাকার পর অবশষে বিচ্ছেদ হয়ে যায় রণবীর, ক্যাটরিনার। 


আরও পড়ুন : সকালে খ্রিস্টান রীতিতে, বিকেলে নিকাহ, ভাইরাল মালাইকা অরোরার বোনের বিয়ের ছবি
রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর ফের সলমেনর ছত্রছায়ায় চলে যান ক্য়াট। সলমনের ছত্রছায়ায় ফেরার পরই টাইগার জিন্দা হ্যায় এবং ভারত, পরপর দুটি সিনেমায় প্রাক্তন প্রেমিকের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি।