নিজস্ব প্রতিবেদন: মাদক মামলায় এবার হলফনামা জমা দিলেন NCB মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede)। হলফনামায় তাঁর অভিযোগ, তাঁকে ভয় দেখানো হচ্ছে,  তদন্ত নষ্ট করার চেষ্টা হচ্ছে। হলফনামা গ্রহণ করতে আদালতকে অনুরোধ করেছেন সমীর। অন্যদিকে, গত ২৩ তারিখ NCB-র তরফে হলফনামা দায়ের করেছিলেন অদ্বৈত সেঠনা। সেই হলফনামায় অভিযোগ করা হয়,কখনও হুমকি দিয়ে, কখনও সাক্ষীদের প্রভাবিত করে তদন্ত নষ্ট করার চেষ্টা হচ্ছে। NCB-র হলফনামা গৃহীত হয়েছে আদালতে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

রবিবার এনসিবি জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনেন মাদক মামলার এক প্রত্যক্ষদর্শী। আরিয়ানে খানের (Aryan Khan) বিরুদ্ধে কথা বলার জন্য কোটি কোটি টাকা অফার করা হচ্ছে বলে দাবি তাঁর। আরিয়ান খানকে আটক করার পরই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় এক ব্যক্তির সঙ্গে আরিয়ানের সেলফি। প্রথমে সকলেই মনে করে ঐ ব্যক্তি এনসিবির আধিকারিক কিন্তু পরবর্তীকালে জানা যায় ঐ ব্যক্তি এনসিবির কেউ নন। ঐ ব্যক্তির নাম কিরণ পি গোসাভি। এনসিবির তরফ থেকে জানানো হয়, ঐ ব্যক্তিই আরিয়ানের বিরুদ্ধে মূল সাক্ষী। 


আরও পড়ুন: পায়ের তলায় সর্ষে, কখনও সমুদ্র কখনও পাহাড়, সোলো ট্রিপে বলিউডের নায়িকা


ঐ ঘটনার পর থেকেই পলাতক কিরণ পি গোসাভি। রবিবার কিরণের দেহরক্ষী প্রভাকর সৈল জানিয়েছেন, আরিয়ানের বিরুদ্ধে সাক্ষী দেওয়ার জন্য ১৮ কোটি টাকার চুক্তি করেছে এনসিবি। এমনকি সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে ৮ কোটি টাকা ঘুষ নেওয়ার অভিযোগ এনেছেন তিনি। যদিও প্রভাকরের এই অভিযোগ উড়িয়ে দিয়েছেন এনসিবি মুম্বই জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে। এই অভিযোগের উত্তরে তিনি বলেন, সময় এলে এর যথাযথ উত্তর দেবে এনসিবি। এই অভিযোগকে ভিত্তিহীন বলার পাশাপাশি তিনি বলেন, এনসিবি অফিসে অনেক সিসিটিভি আছে, এতো সহজে সব হওয়া সম্ভব নয়। এরপরই সোমবার সকালে মাদক মামলার অন্যতম সাক্ষী প্রভাকর সৈল মুম্বই পুলিস কমিশনের অফিসে যান।


  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)