নিজস্ব প্রতিবেদন: সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে এবার স্যামুয়েল মিরান্ডাকে আটক করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। শুক্রবার সাত সকালেই রিয়া চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার বাড়িতে তল্লাসি চালান নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। রিয়ার বাড়িতে মোবাইল, ল্যাপটপ-সহ বিভিন্ন জিনিসে তল্লাসি চালিয়ে বাজেয়াপ্ত করা হয়েছে খবর।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অন্যদিকে, স্যামুয়েল মিরান্ডার বাড়িতে তল্লাসি চালানোর পর তাঁকে আটক করা হয় বলে খবর। স্যামুয়েল মিরান্ডাকে আটক করার পর তাঁকে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসে নিয়ে যাওয়া হচ্ছে।


আরও পড়ুন : সুশান্তের মৃত্যু : মাদকযোগ খতিয়ে দেখতে শুক্রবার সকালে রিয়ার বাড়িতে হানা দিল NCB


শুক্রবার সকাল সাড়ে ছটা নাগাদ রিয়া চক্রবর্তীর বাড়িতে তল্লাসি চালায় নারকোটিক্স কন্ট্রোল ব্য়ুরো। রিয়ার বাড়িতে তল্লাসি চালানোর পর সেখান থেকে এনসিবির আধিকারিকরা হানা দেন স্যামুয়েল মিরান্ডার বাড়িতে। এরপরই সুশান্তের হাউজ ম্য়ানেজারকে আটক করা হয় বলে খবর।


সম্প্রতি প্রকাশ্যে আসে রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই সৌভিক চক্রবর্তীর ড্রাগ চ্যাট। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ১৫ মার্চ রিয়া এবং সৌভিকের মধ্যে যে কথা হয়, সেখান থেকে জানা যায়, অভিনেত্রীর ভাই মাদক বিক্রির সঙ্গেও জড়িত। শুধুমাত্র মাদকের নেশা নয়, সৌভিক অত্যন্ত সন্তর্পনে মাদেকর ব্যবসাও করতেন বলে অভিযোগ। যেখানে ৫ গ্রাম 'বাড', ২০টি 'ডুবস'-এর মত একাধিক শব্দ উঠে এসেছে।