নিজস্ব প্রতিবেদন: নুসরতের (Nusrat Jahan) প্রিয় ব্র্যান্ড, তাঁর উপস্থিতিতেই ধুমধাম করে কলকাতার একটি পাঁচতারা হোটেলে লঞ্চ হয়েছিল এই ব্র্যান্ড। নিখিলের হাত ধরে সেদিন সকলের সামনে আসেন নায়িকা। এবার রদবদল। ২০২১ এবং ২০২২ এর মুখ হিসাবে টলিউডের এক নায়িকাকে বেছে নিলেন নিখিল (Nikhil Jain), যিনি যশের সঙ্গেই ডেবিউ করেছিলেন। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:সোশ্যাল নজরে তারা..ইউভানের সঙ্গে Rajর খুনসুটি, মুক্ত বাতাস উপভোগ Kareenaর


টলিউডের উঠতি প্রতিভা সঞ্জনা ব্যানার্জি (Sanjana Banerjee)। বিদেশে ছোট থেকে পড়াশোনা তাঁর, ইন্ডাস্ট্রিতে মডেলিং করেছেন নায়িকা, এরপর SVFর হাত ধরে যশের সঙ্গে জুটি বেঁধে বাংলা ছবির জগতে পা রেখেছিলেন নায়িকা। এবার ইউভের ব্র্য়ান্ড অ্যাম্বাসাডর হলেন তিনি। সবুজ রঙের লেহেঙ্গায় চোখ ধাঁধালেন সঞ্জনা। ইউভের হাত ধরে ভিন্ন ধরনের পোশাক এনেছিলেন নুসরত। তাঁর অনুপস্থিতিতে নিখিলের কাঁধে সব দায়িত্ব। বিভিন্ন জাগায় ঘুরে  ডিজাইনার লেহেঙ্গা থেকে শুরু করে ওয়ান পিস, নানা ধরনের পোশাকের সম্ভার তৈরি করছেন নিখিল। সঞ্জনাকে নিয়ে ভিডিয়ো শুট করলেন নিখিল।



নিখিলের ইনস্টাগ্রাম স্টোরিতে ভেসে উঠল সঞ্জনা ব্যানার্জির ছবি। তাঁর সংস্থায় চুক্তিবদ্ধ হয়েছেন সঞ্জনা, নিখিলের লেখাতেই তা স্পষ্ট। পুজোয় নানা ধরনের পোশাক নিয়ে হাজির হবেন নিখিল, অনুরাগীদের অন্তত সেই আশ্বাসই দিয়েছেন নিখিল জৈন। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)