নিজস্ব প্রতিবেদন: অভিনয় জগতের সঙ্গে যুক্ত নন তিনি। বি টাউনের চোখ ঝলসানো জগতের সঙ্গেও নেই তাঁর নিজের কোনও সরাসরি যোগাযোগ। তা সত্ত্বেও তিনি যেন অন্তর্জাল দাপিয়ে বেড়াচ্ছেন। কখনও নিজের ছবি দিয়ে ভক্তদের মন জয় করছেন আবার কখনও বাবা, মায়ের সঙ্গে ছবি দিয়ে নেটিজেনদের আলোচনার শীর্ষে উঠে আসছেন। বুঝতেই পারছেন, (Sanjay Dutt) সঞ্জয় দত্তের মেয়ে ত্রিশলা দত্তের কথাই বলা হচ্ছে। এবার সেই ত্রিশলার নতুন ছবি প্রকাশ্যে আসার পর ফের একদফা আলোচনা শুরু হয়ে গিয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : বাথটাবে রাখির ভিডিয়ো, অভিনেত্রীর সমালোচনায় নেটিজেনরা, দেখুন
দেখুন...


 



ছবিতে দেখা যাচ্ছে, দাদু  (Sunil Dutt) সুনীল দত্তের সঙ্গে রয়েছে ছোট্ট (Trishala Dutt) ত্রিশলা। দাদাজি ক্যাপশন দিয়ে সেই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেও শেয়ার করেন সঞ্জয়-কন্যা। সুনীল দত্ত এবং ত্রিশলার ওই ছবি দেখে মান্যতা দত্ত প্রকাশ্যেই ভালবাসা প্রকাশ করেছেন। তবে সঞ্জয় দত্তের কোনও অভিব্যক্তি চোখে পড়েনি সেখানে।


আরও পড়ুন : স্নানের পোশাকে নিক-প্রিয়াঙ্কা, ভাইরাল সেলেব দম্পতির ভিডিয়ো
বি টাউনের গুঞ্জন, বর্তমানে প্রথম পক্ষের মেয়ে ত্রিশলার সঙ্গে নাকি একেবারেই ভাল সম্পর্ক নেই সঞ্জয় দত্তের। এমনকী, মেয়ে কোথায় কখন কী করছে, তার খবরও নাকি রাখা বন্ধ করে দিয়েছেন সঞ্জয়। তবে কী কারণে বাবা-মেয়ের সম্পর্কের মধ্যে এই টানাপোড়েন শুরু হয়েছে, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি। 


আরও পড়ুন : তানিশা যেন 'ওয়াটার বেবি', সুইমস্যুটে কাজলের বোন ঝড় তুললেন ইন্টারনেটে
প্রসঙ্গত, গত বছর জুলাইতে ত্রিশলার বন্ধুর মৃত্যু হয়। বন্ধুর মৃত্যুর পর নিজেই ইনস্টাগ্রামে সেই খবর শেয়ার করেন সঞ্জয়-কন্যা। মেয়ের মন ভেঙে গিয়েছে দেখেও, কোনও সাড়াশব্দ মেলেনি সঞ্জয় দত্তের তরফে। যা চোখ এড়ায়নি নেটিজেনদের। তবে সত মা মান্যতা দত্ত যে সব সময় ত্রিশলার সঙ্গে রয়েছেন, তা ইনস্টাগ্রাম থেকে বেশ স্পষ্ট।