নিজস্ব প্রতিবেদন: বলিউডে দেড় দশকেরও বেশি সময় কাটিয়ে দিয়েছেন রণবীর কাপুর (Ranbir Kapoor )। অভিনেতা হিসেবে প্রতিষ্ঠা পেয়েছেন। প্রশংসিত হয়েছে তাঁর একাধিক ছবি। এখন মুক্তির অপেক্ষায় অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukerji) পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' (Brahmastra)। তার আগে সঞ্জয়লীলা বনশালীকে (Sanjay Leela Bhansali) নিয়ে মুখ খুললেন রণবীর কপুর (Ranbir Kapoor )। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২০০৭-এর বনশালীর ছবির মাধ্যমেই বলিউডে হাতেখড়ি হয়েছে অভিনেতা রণবীর কাপুরের (Ranbir Kapoor)। সোনাম কাপুর, রানি মুখোপাধ্যায়ের সঙ্গে 'সাওয়ারিয়া' ছবিতে কাজ করেছেন তিনি। এরপর 'ওয়েক আপ সিড', 'আজব প্রেম কি গাজব কাহানি', 'রাজনীতি', 'রকস্টার'-এর মতো একের পর ছবিতে কাজ করেছেন তিনি। বাবা ঋষি কাপুর এবং মা নিতু কাপুরের নাম ঊর্ধ্বে উঠে, বলিউডে নিজস্ব পরিচয় তৈরি করেছেন তিনি। বর্তমানে অগণিত তাঁর অনুরাগী।



কিন্তু জানলে অবাক হবেন, 'সাওয়ারিয়া'-র আগেও ছবিতে কাজ করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor )। সেটাও সঞ্জয়লীলা বনশালীর (Sanjay Leela Bhansali) প্রশংসিত ছবি 'ব্ল্যাক' (Black)-এ। তবে অভিনেতা নয়, সহ-পরিচালক হিসেবে। সম্প্রতি সাংবাদিকদের সামনে সেই ছবিতেই কাজের অভিজ্ঞতা শেয়ার করেছেন তিনি। রণবীর বলেন, "যখন আমি ব্ল্যাক ছবিতে ওঁকে অ্যাসিস্ট করি...উনি কোনওদিন আমাকে অ্যাসিট্যান্ট ডিরেক্টরের চোখে দেখতেন না। ঘণ্টার পর ঘণ্টা আমাকে হাঁটু মুড়ে বসিয়ে রাখতেন, আমার মারতেন, গালিগালাজও করতেন।" 



যদিও এরপর অভিনেতা জানান, আক্রোশের বশে তাঁকে বনশালী ওই শাস্তি দিতেন না। আগামিদিনের কঠিন লড়াইয়ের জন্য তাঁকে তৈরি করতেন। তাঁর যাতে ভাল হয়, সেজন্যই করতেন। ২০২২-এর ৯ সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে রণবীর কাপুর (Ranbir Kapoor), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং আলিয়া ভাট (Alia Bhatt) অভিনীত 'ব্রহ্মাস্ত্র' (Brahmastra)।