নিজস্ব প্রতিবেদন : পরিচলক সঞ্জয় লীলা বনশালির সঙ্গে কাজ করতে চান সারা আলি খান। 'পদ্মাবত' পরিচালকের সঙ্গে কাজ করার সুযোগ পেলে তাঁর স্বপ্ন সত্যি হবে। এবার প্রকাশ্যেই নিজের মনের ইচ্ছা প্রকাশ করলেন সইফ-কন্যা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : লড়ে যাচ্ছেন অনায়াসে, 'মারাত্বক' অসুখ রয়েছে সইফ-কন্যা সারার?
একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাতকারে সারা বলেন, সঞ্জয় লীলা বনশালির সঙ্গে কাজ করতে পারলে তাঁর স্বপ্ন সত্যি হবে। ভারতবর্ষের সামাজিক এবং সাংস্কৃতিক দিক নিয়ে নানা বিষয় জানানার ইচ্ছে তাঁর রয়েছে। মুঘল সাম্রাজ্য থেকে বৈদিক সমাজ কিংবা ভারতের ঐতিহ্যশালি মন্দির সম্পর্কে জানার ইচ্ছে তাঁর সব সময়ই রয়েছে। ভারতের ইতিহাসের সঙ্গে যুক্ত যে কোনও প্রজেক্টে কাজ করতে পারলে তিনি খুশি হবেন। আর সেই কারণেই তিনি পরিচালক সঞ্জয় লীলা বনশালির সঙ্গে কাজ করতে আগ্রহী বলে জানান সারা।



আরও পড়ুন : নিকের গালে আলতো ছোঁয়া, স্বামীর সঙ্গে প্রকাশ্যেই ঘনিষ্ঠ প্রিয়াঙ্কা
পরিচালক অভিষেক কাপুরের 'কেদারনাথ' দিয়ে বলিউডে ডেবিউ করেন সারা আলি খান। এই সিনেমায় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। 'কেদারনাথ' মুক্তি পাওয়ার পর পরই রোহিত শেঠির সিনেমা নিয়ে ব্যস্ত হয়ে পড়েন সারা। পরিচালক রোহিত শেঠির এই সিনেমায় রণবীর সিং-এর সঙ্গে অভিনয় করছেন তিনি। আগামী ২৮ ডিসেম্বর মুক্তি পাবে এই সিনেমা। কিন্তু, 'সিম্বা' মুক্তির আগেই এবার সঞ্জয় লীলা বনশালির সঙ্গে কাজ করার ইচ্ছা প্রকাশ করলেন সারা আলি খান।
প্রসঙ্গত পরিচালক ইমতিয়াজ আলির পরবর্তী প্রজেক্টে অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে কাজ করবেন সইফ-কন্যা সারা।