নিজস্ব প্রতিবেদন : পরিচালক, প্রযোজক বিবাদের কারণে এখন অথৈ জলে সারা আলি খানের প্রথম বলিউড ফিল্ম 'কেদারনাথ'-এর মুক্তি। শোনা যাচ্ছে, গতবছরই অক্টোবরের মধ্যে ফিল্মের শ্যুটিংয়ের কাজ শেষ হয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু তা হয়নি। ইতিমধ্যেই, ফিল্মের শ্যুটিং ১৬ সপ্তাহ পিছিয়ে রয়েছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নিউজ এইটটিন সূত্রে খবর, ইতিমধ্যেই পরিচালক অভিষেক কাপুরের বিরুদ্ধে মামলা ঠুকেছে প্রযোজক 'কেদারনাথ'-এর প্রযোজক সংস্থা ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্ট। পরিচালকের বিরুদ্ধে অহেতুক শ্যুটিংর কাজে দেরি করানো ও খারাপ ব্যবহারের অভিযোগ এনেছে প্রযোজক সংস্থা। পাশাপাশি প্রতারণার অভিযোগও আনা হয়েছে পরিচালকের বিরুদ্ধে। প্রযোজক সংস্থা ক্রিয়ার্জ এন্টারটেইনমেন্টের দাবি, তাঁদের সঙ্গে কোনও ভাবে আলোচনা ছাড়াই সিনেমার মুক্তির দিন ঠিক করে ফেলেছেন পরিচালক অভিষেক কাপুর। 


এদিকে 'কেদারনাথ' নিয়ে যখন টালবাহানা অব্যাহত, ঠিক তখন রণবীর সিং-এর বিপরীতে সইফ কন্যা সারার অভিনয় করা নিয়ে বলিউডে জল্পনা তুঙ্গে। শোনা যাচ্ছে, রোহিত শেট্টির 'সিম্বা' ছবিতে রণবীরের বিপরীতে দেখা যাবে সারা আলি খানকে।  'সিম্বা'তে রণবীরের নায়িকা এখন কে হবেন তা চূড়ান্ত হয়নি। প্রথমে শোনা যাচ্ছিল এই ছবিতে রণবীরের বিপরীতে কাজ পাওয়ার জন্য উঠে পড়ে লেগেছিলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। এখন শোনা যাচ্ছে জাহ্নবী নয়, সারার নামই রণবীরের বিপরীতে চূড়ান্ত হতে পারে। আর এর পিছনে অবশ্য হাত রয়েছে করণ জোহরের। করণই চাইছেন সারাকে রণবীরের বিপরীতে লঞ্চ করাতে। ইতিমধ্যে সারা নাকি করণের সঙ্গে এবিষয়ে বেশ কয়েকবার মিটিংও সেরে ফেলেছেন। যদিও এখনও কোনও কিছুই চূড়ান্ত হয়নি। 


তবে, 'কেদারনাথ'-এর শ্যুটিং যদি এভাবেই আটকে থাকে, আর 'সিম্বা'তে সারার কাজ করার কথা চূড়ান্ত হয়ে যায়, তাহলে সুশান্ত সিং নয়, রণবীরের বিপরীতেই বলিউডে ডেবিউ করতে চলেছেন সারা আলি খান।


আরও পড়ুন-