নিজস্ব প্রতিবেদন: প্রথম ছবিতেই অভিনয়ে জাত চিনিয়েছেন তিনি। 'কেদারনাথ'-এর দৌলতে এখন হাজারো যুবা হৃদয়ের রানি তিনি। তবে নিজেকে সেলিব্রেটির গণ্ডির মধ্যে বেঁধে রাখতে নারাজ সইফকন্যা সারা আলি খান। বন্ধুদের সঙ্গে আগের মতোই হুল্লোড়ে মাততে চান তিনি। তাই ভক্তদের চোখে ধুলো দিতে বোরখা পরে তিনি পৌঁছলেন 'কেদারনাথ' দেখতে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মঙ্গলবার যখন গোটা দেশে ৫ রাজ্যের নির্বাচনের টানটান গণনা চলছে তখনই সাধারণ মানুষের মতো নিজের ছবি 'কেদারনাথ' দেখতে সিনেমা হলে গেলেন সারা। কিন্তু বোরখা পরা থাকায় কেউ চিনতেই পারেননি তাঁকে। বোরখা পরিহিত সেই ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন সারা। 



বোরখা পরা সারার ছবি তাঁর ভক্তদের এতটাই পছন্দ হয়েছে যে ইতিমধ্যে ইন্টারনেট ছেয়ে গিয়েছে সেই ছবিতে। একটি ছবিতে মুখ ঢাকা অবস্থায় বন্ধুদের সঙ্গে হুল্লোড় করতে দেখা যাচ্ছে সারাকে। অন্য ছবিতে পর্দা সরিয়েই প্রকাশ্যে এসেছেন তিনি। 


মুক্তি পেল শাহরুখ, ক্যাটরিনা-খচিত 'জিরো'-র তৃতীয় গান 'হুসন পরচম'


বলে রাখি, সারার ছবি 'কেদারনাথ' মুক্তির পর প্রথম সপ্তাহান্তে বক্স অফিসে ২৭ কোটির ব্যবসা করেছে। এই ছবিতে সারা অভিনয় সবার প্রশংসা কুড়িয়েছে। ৭ ডিসেম্বর মুক্তি পেয়েছিল 'কেদারনাথ'।



তবে মোটের ওপর 'কেদারনাথ' ছবিতে যদিও দর্শকদের মন ভরেনি। ছবির কাহিনী দর্শকদের মন ছুঁতে পারেনি বলেই মনে করছেন সমালোচকরা। উত্তরাখণ্ডের ভয়ঙ্কর বন্যার ওপর তৈরি এই ছবিতে সেখানকার মানুষের যন্ত্রণা সঠিকভাবে প্রতিফলিত হয় বলে দাবি করেছেন অনেকেই।