নিজস্ব প্রতিবেদন : কখনও সম্পর্ক গড়ছে, কখনও বা ভাঙছে। এই কেউ ভালো তো, পরে সেই আবার  খারাপ। বলিউডের এই আপলকা সম্পর্কের দুনিয়া বড়ই অদ্ভুত! এই যেমন সারা আলি খান ও জাহ্নবী কাপুরের কথাই ধরা যাক, সইফ-অমৃতা কন্যা সারা ও শ্রীদেবী কন্যা জাহ্নবী ঘনিষ্ঠ বন্ধুত্বের কথা এতদিন সবারই জানা ছিল। মাঝে মধ্যেই তাঁদের একসঙ্গে দেখা যেত। এখন শোনা যাচ্ছে অন্যকথা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আসলে সারা আলি খান ও জাহ্নবী কাপুর দুজনেই বলিউডে পা রাখতে চলেছেন। সুশান্ত সিং রাজপুতের বিপরীতে সারার প্রথম বলিউড ছবি 'কেদারনাথ'।  অন্যদিকে জাহ্নবী কাপুরের প্রথম ছবি 'ধড়ক'। বিখ্যাত মারাঠি ছবি 'সাইরাত'-এর রিমেকে শাহিদ কাপুরের ভাই ঈশান খট্টরের বিপরীতে দেখা যাবে শ্রীদেবী কন্যাকে। এদিকে, বলিউডে ডেবিউ করা নিয়েই নাকি দুজনের মধ্যে তৈরি হয়েছে রেষারেষি। সেকারণেই নাকি তাঁদের সম্পর্ক খারাপ হয়েছে।



শোনা যাচ্ছে, সাইরাত ও কেদারনাথের নির্মাতা একে অপরের প্রতিদ্বন্দ্বী। আর এই কারণেই যত গণ্ডোগোল। বি-টাউনে এমনটাও খবর যে, নিজেদের ছবির জন্য সারা-জাহ্নবী নাকি একে অপরের পিছনে গোপনে ষড়যন্ত্রও করছেন। এই দুই সেলেব কিড নাকি একে অপরের বিরুদ্ধে 'খেলছেন'।


 



জাহ্নবীর ফিল্ম 'ধড়ক' প্রযোজনা করছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন। আর সারা আলি খানের 'কেদারনাথ'-এর যৌথ প্রযোজনা করছে একতা কাপুর ও অভিষেক কাপুরের যৌথ প্রযোজনা সংস্থা। আর এই দুই প্রতিদ্বন্দ্বী সংস্থার লড়াইয়ে জড়িয়ে রয়েছেন সারা ও জাহ্নবী। তবে, জাহ্নবীর বদলে করণ জোহরের হাত ধরে বলিউডে ডেবিউ করার কথা ছিল সারার। তবে করণ করিনা কাপুর খানের অত্যন্ত ঘনিষ্ঠ হওয়ায় সারার মা অমৃতাই নাকি তাতে বাধা হয়ে দাঁড়ান। অমৃতাই সারার ডিবিউ-য়ের জন্য বন্ধু একতার সঙ্গে কথা বলেন।


প্রসঙ্গত, কেদারনাথ মুক্তি পাচ্ছে এবছর ২১ ডিসেম্বর।  ধড়ক মুক্তি পাচ্ছে ২০ জুলাই। আর এই দুই ছবিই বলিউডে ভাগ্য নির্ধারণ করছে দুই সেলেব কন্যা সারা ও জাহ্নবীর।


 


আরও পড়ুন- ইনিও আরেক পুনম পান্ডে, আরশি খানের অর্ধনগ্ন নাচের ভিডিও ভাইরাল